UsharAlo logo
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি

usharalodesk
জুলাই ১১, ২০২৪ ১২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট বিয়ে করবেন আগামীকাল। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসবে তাদের বিয়ের আসর। তিন দিন ধরে চলবে বিয়ের উৎসব। শুভবিবাহ দিয়ে অনুষ্ঠান শুরু হবে তাদের। এরপর ১৩ জুলাই অনুষ্ঠিত হবে শুভ আশীর্বাদ। আর ১৪ জুলাই উৎসব বা রিসেপশন অনুষ্ঠিত হবে।

ইতোমধ্যে তাদের দুটো প্রিওয়েডিং আয়োজিত হয়েছে। একটি গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হয়েছে এক সপ্তাহ ধরে। আরেকটি ইতালির আলিশান ক্রুজে। সব অনুষ্ঠানের ছবি ও ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

সম্প্রতি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে যোগ দিতে দেখা যায় মহেন্দ্র সিং ধোনি এবং তার স্ত্রী সাক্ষী ধোনিকে। বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে— স্ত্রী সাক্ষীর হাত ধরে প্রবেশ করছেন ধোনি। তার হাতে ধরা রয়েছে স্ত্রীর ফোনও। বিয়েবাড়িতে ঢুকেই পরিচিতদের সঙ্গে কথা বলে তারা পোজ দেন ফটোসাংবাদিকদের জন্য।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, অনন্ত-রাধিকার বিয়ের বাকি আর মাত্র একদিন। তার আগেই অ্যান্টিলিয়ায় জমে উঠেছে তাদের বিয়ের প্রাকবিয়ের অনুষ্ঠান। ইতোমধ্যে গায়েহলুদ থেকে শুরু করে সংগীত, গ্রহ শান্তি পুজো, গরবা অনুষ্ঠান সবই সম্পন্ন হয়েছে। আম্বানিদের বিয়েতে বলিউড থেকে শুরু করে ক্রিকেট দুনিয়ার নামিদামি ব্যক্তিরা আমন্ত্রিত। বাদ যাননি ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও। এদিন তাকে তার স্ত্রী সাক্ষী ধোনির হাত ধরে প্রবেশ করতে দেখা যায় অনুষ্ঠানে। ধোনীর স্ত্রী সাক্ষীর পরনে ছিল একটি মফ রঙের আনারকলি। অন্যদিকে ধোনি পরেছিলেন কালো কুর্তা ও পায়জামা। এদিন হাসিমুখে তাদের ছবির জন্য পোজ দিতে দেখা যায়।

প্রসঙ্গত, এর আগে অনন্ত-রাধিকার অনুষ্ঠানে সালমান খান, রণবীর সিং, হৃতিক রোশন, হার্দিক পান্ডিয়ার সঙ্গে ড্যান্স ফ্লোর মাতাতে দেখা যায় মাহিকে। এমনকি এদিন ভারতীয় ক্রিকেট দলকে সম্মান জানায় আম্বানি পরিবার। টি-২০ বিশ্বকাপ জেতার জন্য রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদবকে মঞ্চে ডেকে তাদের সঙ্গে নাচ করে আম্বানি পরিবার। তখনই মুকেশ আম্বানির কথায় উঠে আসে ধোনির নেতৃত্বে জেতা ২০১১ এবং ২০০৭ সালের বিশ্বকাপ জয়ের কথাও।

ঊষার আলো-এসএ