UsharAlo logo
বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অনুর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ, ফাতেমার হ্যাটট্রিকে খুলনা চ্যাম্পিয়ন

koushikkln
মার্চ ১৭, ২০২১ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদক : জাপান ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় জেএফএ অনুর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপে খুলনা জেলা অনুর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
বুধবার (১৭মার্চ) বিকেল সাড়ে ৩টায় খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা ৫-০ গোলে হারিয়েছে যশোর জেলা অনুর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দলকে। দলের ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় ফাতেমা হ্যাটট্রিক করেন। অপর গোল দু’টি করেন প্রতিমা ও মুন্নি। ফাইনালে সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন খুলনার ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় ফাতেমা। তাকে খুলনা মোহামেডান স্পোটিং ক্লাবের পক্ষ থেকে ২০০০ টাকা ও মহিলা দলের কোচ ইমিতিয়াজ হোসেন পিলুর পক্ষ থেকে ১০০০ টাকা পুরস্কৃত করা হয়। খেলায় রেফারী ছিলেন শাহীন, আঁখি, আফরোজা ও লিজা। ম্যাচ অফিসিয়াল ছিলেন মো. শহীদুল ইসলাম লালু।
খুলনা জেলা দল : ষষ্ঠি রায়, জবা, তানিশা, হিমাদ্রি, অন্তি, মুন্নি, প্রতিমা, তাসলিমা, ঐশি, সুমাইয়া, ফাতেমা, মুক্তা, লিমা, সোনালী, রোজিনা ও মঙ্গলী। কোচ খালিদ সাইফুল্লাহ ও ম্যানেজার এজাজ আহমেদ।
খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রতিনিধি মো. ফারুক হোসেন পিন্টু ও মো. আবুল হোসেন, ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মোতালেব মিয়া, সদস্য এ মনসুর আজাদ, কোচ আব্দুল রাজ্জাক, ইমিতিয়াজ হোসেন পিলু,
শাহ্ আসিফ হোসেন রিংকু, আলী আকবর গাজী, শেখ আলাউদ্দিন নাসিম প্রমুখ।