অপপ্রচার করায় খানজাহান আলী থানা যুবদলের নিন্দা

সর্বশেষ আপডেটঃ

শেখ বদর উদ্দিন : থানা বিএনপি নেতাকে নিয়ে অপপ্রচার করার তিব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন খানজাহান আলী থানা, কেসিসি ২নং ওয়ার্ড, যোগিপোল ইউনিয়ন ও আটরা গিলাতলা ইউনিয়ন যুবদলের নেতৃবৃন্দ।

বিবৃতিতে বলা হয় সৈয়দ এনামুল হাসান ডায়মন্ড পরিচ্ছন্ন রাজনীতিবিদ সাবেক এ ছাত্রনেতা প্রতিষ্ঠাকালীন সময় থেকেই জাতীয়তাবাদী শক্তির সাথে রাজনীতি করে আসছেন। ব্যক্তিস্বার্থ হাসিলের জন্য কিছু অসাধু লোকের ছত্রছায়ায় বেশকিছুদিন ধরে থানা বিএনপির (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক এনামুল হাসান ডায়মন্ড এর নামে অপপ্রচার করে আসছে। এতে করে সাংগঠনিকভাবে দল ক্ষতিগ্রস্ত হচ্ছে। এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ এবং এদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানিয়ে বিবৃতি প্রদান করেন যুবদলের নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন, মহানগর যুবদলের সহ সভাপতি মোল্লা সোলায়মান হোসেন, মোঃ গোলাম কিবরিয়া শেখ, শাহাদাত হোসেন সাজু, শেখ ফয়সাল কবির বাবু, শেখ রবিউল ইসলাম, রফিকুল ইসলাম সুজা, মোঃ এনামুল হোসেন, মোঃ জাহিদুল ইসলাম, হাবিবুর রহমান, সৈয়দ আহসান আলী রনি, মোঃ সলেমান, মেহেদি হাসান বাপ্পি, শেখ নাজমুল হোসেন পলাশ, মারুফ হাওলাদার, শেখ আলমগীর হোসেন, মোঃ মহাসিন শেখ, মিজানুর রহমান সোহেল, মোঃ রমজান আলী, আনোয়ারুল ইসলাম, মুন্না তালুকদার, মিজানুর রহমান মিজান, মোঃ সজিব সরদার, মোঃ পলাশ, মোঃ মনিরুল , আরমান সিকদার সেন্টু, আবুল কালাম আজাদ, মোঃ বাদশা, মোঃ রশিদ, মোঃ মিঠুন, রবিউল ইসলাম, মোঃ ইসমাইল হোসেন, কামরুল হোসেন, শেখ নাসির উদ্দিন, ফারুক হোসেন, মিয়া ইমরান, রাসেল আহম্মেদ, মোঃ মিরাজ, মীর জাকির হোসেন, ইমরান হোসেন, আলামিন প্রমুখ ।

(ঊষার আলো-এমএনএস)