অবশেষে দ্বিতীয় সন্তানের নাম জানালেন কারিনা

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : গত ফেব্রুয়ারিতে দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দেন বলিউডে জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। পতৌদি পরিবারে এ নতুন অতিথির নাম কী রাখা হয়েছে তা নিয়ে ব্যাপক আগ্রহ দেখা গেছে নেটিজেনদের মধ্যে।

গত জুলাইতে সাইফ ও কারিনা তাদের দ্বিতীয় সন্তানের নাম জানান ‘জে’। কিন্তু এটা সংক্ষিপ্ত বা ডাক নাম হওয়ায় মন ভরছিল না ভক্তদের। পুরো নাম জানতে চান অনেকে।

তবে অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটলো। জানা যায়, সাইফ-কারিনা তাদের দ্বিতীয় পুত্রের নাম রেখেছেন ‘জাহাঙ্গীর’।

কিন্তু এই নাম অন্যদের মতো সামাজিক মাধ্যম বা কোনো সাক্ষাৎকারে জানাননি কারিনা। তিনি জানিয়েছেন মা হওয়ার অভিজ্ঞতা নিয়ে তার লেখা বই ‘প্রেগনেন্সি বাইবেল’-এ।

পুরো বইটিতে দ্বিতীয় সন্তান নিয়ে অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে তাকে ‘জে’ নামে পরিচয় করিয়েছেন এই অভিনেত্রী। কিন্তু পাঠকদের চমকে দিয়ে একেবারে বইয়ের শেষ পৃষ্ঠায় গিয়ে তিনি ছবি দিয়ে জাহাঙ্গীরের নামটি জানান। আর তা নিয়ে এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে আলোচনা।

২০০৮ সালে ‘তাশান’ সিনেমায় একসাথে অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন সাইফ ও কারিনা। এর ৪ বছর পর বিয়ে করেন তারা। আর ২০১৬ সালে প্রথম পুত্র সন্তান তৈমুরের জন্ম দেন কারিনা। সামাজিক মাধ্যমে তৈমুরের ছবি প্রকাশ পেতেই ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠেন ছোট নবাব।

(ঊষার আলো-এফএসপি)