UsharAlo logo
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে মাঠে ফিরছেন মেসি

usharalodesk
সেপ্টেম্বর ১৪, ২০২৪ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : কোপা আমেরিকার ফাইনালে চোট নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল লিওনেল মেসিকে। দলের বিপদ বুঝতে পেরে সেদিন কান্নায় ভেঙে পড়েছিলেন আর্জেন্টাইন মহাতারকা। মেসির সেই কান্না নাড়িয়ে দিয়েছিল গোটা ফুটবল বিশ্বকে। মনে হচ্ছিল, আর্জেন্টিনার জার্সিতে না বুঝি শেষ ম্যাচটা খেলে ফেলেছেন মেসি।

সেই তিনি অবশ্য এরপরও অবসর বলেননি। আর্জেন্টিনার কোপা জয়ের আনন্দে মেতেছেন। তবে কোপা জয়ের পর চোটের কারণে লম্বা সময় মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। আর্জেন্টিনার জার্সিতে সবশেষ বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচেও দেখা যায়নি মেসিকে। তবে এবার ফেরার অপেক্ষার ক্ষণ গুনছেন মেসি। যা নিশ্চিত করেছে মেসির ক্লাব ইন্টার মায়ামির কোচ জেরার্দো মার্তিনো।

এরইমধ্যে ইন্টার মায়ামির দলীয় অনুশীলনে ফিরেছেন মেসি। এমএলএসে ইন্টার মায়ামির পরবর্তী ম্যাচ আজ শনিবার ফিলাডেলফিয়ার বিপক্ষে। সেই ম্যাচ দিয়েই মাঠের ফুটবলে ফিরবেন মেসি। এমনটাই জানিয়েছেন মার্তিনো।

মার্তিনো বলেন, ‘সে ঠিক আছে, আগামী ম্যাচের জন্য সে অ্যাভেইলেবল। দলীয় অনুশীলন শেষে তার সঙ্গে আমাদের কৌশল নিয়ে কথা বলবো। দুই মাস সে থেমে ছিল, তবে সে এখন সম্পূর্ণভাবে মাঠে ফিরতে প্রস্তুত। এই সময়টা সম্ভবত তার মনে গেঁথে থাকবে, মনে হতো যদি আমি শিকাগোতে খেলতে পারতাম। কিন্তু সেই ম্যাচ থেকে এখন পর্যন্ত ১৫ দিন নিজের মতো অনুশীলন করেছে সে।’

ঊষার আলো-এসএ