UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলের প্রস্তুতি ম্যাচে সাকিবের দুর্দান্ত বোলিং

usharalodesk
এপ্রিল ৮, ২০২১ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) যোগ দিতে শ্রীলংকা সফর হতে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। যার দরুণ কম বিতর্কিত হতে হয়নি তাকে। ছুটির বিষয়টি নিয়ে বোর্ড এবং দুই পরিচালকের সাথে দ্বন্দ্বে জড়িয়েছিল সাকিব।

এসবের মধ্যেও সাকিব যে আইপিএলের দিকে সম্পূর্ণরূপে মনোযোগী তা বোঝা গেল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রস্তুতি ম্যাচে। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে নিজের জাদু দেখালেন সাকিব। মাত্র ৮ রান দিয়ে ২ উইকেট দখল করেন তিনি। টিম গোল্ডের হয়ে খেলেছেন সাকিব।

বুধবার (৭ এপ্রিল) প্রথমে ব্যাট করে ১০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে মাত্র ৭৫ রান তোলে টিম পার্পল। কিন্তু সাকিবের দুর্দান্ত বোলিংয়ে কুড়ি ওভারে ১১২ রানের বেশি আর নিতে পারে নি পার্পল। তবে জবাবে ব্যাট করতে নেমে ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ৭৮ রান তোলে নেয় টিম গোল্ড।

শেষ ১০ ওভারে তাদের প্রয়োজন ছিল মাত্র ৩৫ রান এবং হাতে ছিল ৮ উইকেট। তবে কোচ ব্রেন্ডন ম্যাককালাম টিম গোল্ডের টার্গেটটি বদলে দেন। যাতে করে বাকি ৮ উইকেটে শেষ ১০ ওভারে ৩৫-এর বদলে ১০২ রানের টার্গেট দেওয়া হয় নীতিশ রানাদের। অর্থাৎ টিম গোল্ডকে তখন ২০ ওভারে জয়ের জন্য করতে হতো ১৮০ রান। কিন্তু এর পরও ১৯.৪ ওভারে ১৮৬ রান তুলে ম্যাচ জিতে নেয় টিম গোল্ড।

(ঊষার আলো-এফএসপি)