UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমার ও মায়ের কিছু হলে দায়ী চাচা জিএম কাদের : এরশাদ পুত্র এরিক

usharalodesk
জুলাই ৮, ২০২১ ৩:০৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : এরশাদের ছোট ছেলে শাহাতা জারাব এরিক জানিয়েছেন, ‘আমি সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে। আমার বাবা নাই। এই সুযোগে আমার চাচা জিএম কাদের জন্ম পরিচয় তুলে আমার এবং আমার মা বিদিশা এরশাদের বিরুদ্ধে ২ দিন ধরে নিউজ করাচ্ছেন। যদি আমার ও আমার মায়ের কিছু হয় তাহলে আমার চাচা জিএম কাদের দায়ী থাকবেন। বৃহস্পতিবার(৮জুলাই) দুপুরে রাজধানীর বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় সংবাদ সম্মেলনে তিনি এই কথা জানান।
এরিক আরও বলেন, তার ও তার মা বিদিশার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। বাবার মৃত্যুর পর থেকে সহায়-সম্পত্তির লোভে চাচা জিএম কাদের নানা ষড়যন্ত্র করেছেন। আমি প্রধানমন্ত্রীর নিকট তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
এসময় এরিকের মা বিদিশা এরশাদ উপস্থিত না থাকলেও হুসেইন মুহম্মদ এরশাদের ট্রাস্টের পক্ষে চেয়ারম্যান কাজী মামুনুর রশিদসহ অনেকে উপস্থিত ছিলেন। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছোট পুত্র শাহাতা জারাব এরশাদ এরিক। এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকের পুত্র তিনি। তাকে ঘিরে প্রকাশিত হচ্ছে নানা সংবাদ। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। এসব সংবাদের প্রতিবাদ ও আলোচনা সমালোচনার জবাব দিতেই এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

(ঊষার আলো-আরএম)