UsharAlo logo
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আশুলিয়ায় শিশুকে অপহরণের পর হত্যা

usharalodesk
মার্চ ২৯, ২০২১ ৯:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সাভারের আশুলিয়ায় বাড়িওয়ালার ছেলে রাজা মিয়া (৯) নামের ১ শিশুকে অপহরণের পর মুক্তিপণের ৫০ লাখ টাকা না পেয়ে হত্যার অভিযোগ ভাড়াটিয়া দম্পতির বিরুদ্ধে। এ ঘটনায় মূল অভিযুক্ত আরিফুল ইসলাম পলাতক থাকলেও তার স্ত্রী লিজা আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ।
২৮ মার্চ রোববার রাত ১১টার দিকে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় কালাম মাদবরের বাড়িতে এ ঘটনা ঘটেছে। নিহত রাজা ওই এলাকার কালাম মাদবরের ছেলে।
আটক লিজা আরিফুল ইসলামের স্ত্রী। আরিফুল ইসলাম বর্তমানে পলাতক রয়েছে। তিনি পাবনা জেলার আমিনপুর থানার ভাতশাল গ্রামের আজিজ শেখের ছেলে। তারা কালাম মাদবরের বাড়ির দোতলার ভাড়াটিয়া।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় কালাম মাদবরের বাড়ির দোতলার ১ ভাড়াটিয়া দম্পতি রাজাকে অপহরণ করেন। পরে রাজার মুক্তিপণ হিসেবে ৫০ লাখ টাকা দাবি করেন অপহরণকারীরা। বিষয়টি নিয়ে এলাকার ভেতরে জানাজানি হলে ও টাকা দিতে দেরি হলে অপহরণকারীরা রাজাকে শ্বাসরোধ করে হত্যা করে বস্তাবন্দি করে রাখে। পরে সেই বাড়ির ৪ তলা ছাদ থেকে রাজাকে মাটিতে ফেলে দেওয়া হয়। তাতে তার মৃত্যু হয়েছে। এ ঘটনার পরপর অপহরণকারী দম্পতির ভেতর স্বামী পালিয়ে গেলেও স্ত্রীকে আটক করে পুলিশকে খবর দিয়েছেন স্থানীয়রা।
এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন বলেছেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আরিফুল পলাতক থাকলেও তার স্ত্রী লিজাকে আটক করা হয়। বিষয়টি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঊষার আলো: এম.এইচ)