ইউএনও খালিদ হোসেনকে বিদায়ী সংবর্ধনা

সর্বশেষ আপডেটঃ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনা জেলার পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ ও প্রশাসন, ভূমি প্রশাসন, অফিসার্স ক্লাব, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, পাইকগাছা প্রেসক্লাব, শিব্সা সাহিত্য অঙ্গন ও সমাজ কল্যাণ সংস্থা, পাইকগাছা সরকারি কলেজ, ইউপি চেয়ারম্যান, স্যানেটারী ইন্সপেক্টর, আনসার ও ভিডিপি কর্মকর্তা, উত্তরণ, গ্রাম পুলিশসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, নবনির্বাচিত চেয়ারম্যান শেখ জিয়াদুল ইসলাম জিয়া, অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, প্রেসক্লাবের সভাপতি এফএমএ রাজ্জাক, সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ, যুগ্ম-সম্পাদক এন ইসলাম সাগর, সাংবাদিক কৃষ্ণ রায়, আবুল হাশেম, বদিউর জামান, হাবিবুর রহমান, শিব্সা সাহিত্য অঙ্গনের সভাপতি সুরাইয়া বানু ডলি, সাধারণ সম্পাদক রমেন্দ্রনাথ সরকার, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর উদয় কুমার মন্ডল, আনসার ও ভিডিপি কর্মকর্তা আশালতা খাতুন, প্রভাষক আব্দুর রাজ্জাক বুলি, মোমিন উদ্দীন, স্বপন কুমার ঘোষ, উত্তরণের সেন্টার ম্যানেজার মাহফুজা সুলতানা, নাজমুল বাশার ও ব্যবসায়ী সাইফুল ইসলাম।

উল্লেখ্য, ২০২০ সালের ১৪ জুলাই থেকে ইউএনও হিসেবে এবিএম খালিদ হোসেন সিদ্দিকী অত্র উপজেলায় কর্মরত ছিলেন। প্রশাসনের নির্বাহী এ কর্মকর্তাকে সাতক্ষীরার দেবহাটা উপজেলায় বদলী করা হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) অত্র উপজেলায় ইউএনও হিসেবে মমতাজ বেগম এর দায়িত্ব গ্রহণ করার কথা রয়েছে।

(ঊষার আলো-এমএনএস)