ইজিবাইক চালক রাজু হত্যা মামলার ৩ আসামি আটক; স্বীকারোক্তিমূলক জবানবন্দি

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : খুলনার লবণচরা থানার ইজিবাইক চালক রাজু হত্যা মামলার রহস্য মাত্র ৪ মাসে উদঘাটন করেছে খুলনা সিআইডি। ৩ জন আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। আসামিরা বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে।
আজ শনিবার (৩ এপ্রিল) বিকেলে খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ শাহিদুল ইসলামের আদালতে তারা পৃথকভাবে এ স্বীকারোক্তিমূলক দেয়।
পুলিশ জানায়, হালিম ফারাজির স্বীকারোক্তি মোতাবেক তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, লবণচরা থানার নিজখামার স্বর্ণ মসজিদ এলাকার মোঃ শাহ আলম তালুকদারের ছেলে রনি তালুকদার ও রূপসা ভেড়িবাধ এলাকার আশরাফের গলির মৃত আলী হোসেনের পুত্র জাকির হোসেন।
জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। খুন করার সময় সেখানে কতজন ছিল ? সে তথ্য তদস্ত কর্মকর্তা এ প্রতিবেদককে জানাননি। রাজুকে হত্যার পর তারা ইজিবাইকটি বিক্রি করে টাকা ভাগাভাগি করে নেয়। ইজিবাইক চালক রাজু খুনীদের পূর্বপরিচিত ছিল।
২০২০ সালের ১০ আগষ্ট রাজুকে হত্যা করে তার ইজিবাইক নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তার লাশ নগরীর লবনচরা থানা এলাকার সঁড়িখাল নামক স্থান থেকে উদ্ধার করা হয়। পরে ওই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে অজ্ঞানামাদের নামে মামলা দায়ের করেন, যার নং ১৪।

(ঊষার আলো-এমএনএস)