UsharAlo logo
বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ইসলামাবাদ কলেজিয়েট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

ঊষার আলো ডেস্ক
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৮:১৫ অপরাহ্ণ
Link Copied!

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শিক্ষক সমাজ মানুষ গড়ার কারিগর। তাই শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে শিক্ষকদেরকে আরো দায়িত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, শিশুদের শারীরিক সুস্থতা ও মানসিক বিকাশ সাধনের জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। সেজন্য শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার অভ্যাস করতে হবে।

সিটি মেয়র আজ রবিবার সকালে কেসিসি পরিচালিত ইসলামাবাদ কলেজিয়েট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। তিনি বেলুন ও ফেস্টুন উড়িয়ে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র আরো বলেন, খুলনাকে সুন্দর পরিচ্ছন্ন ও তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে চাই। এ কর্মসূচি বাস্তবায়নে কেসিসি’র পাশাপাশি নগরবাসীকেও এগিয়ে আসতে হবে। তিনি বলেন, ইতোমধ্যে বিশ^স্বাস্থ্য সংস্থা খুলনাসহ বিশে^র পাঁচটি শহরকে স্বাস্থ্যকর শহর হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছে। এ কর্মসূচি সফল করতে সকলের সহযোগিতা দরকার।

স্কুলের অধ্যক্ষ আবু দারদা মোঃ আরিফ বিল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেসিসি’র কাউন্সিলর মোঃ আলী আকবর টিপু, আলহাজ¦ এস,এম রাজুল হাসান রাজু, সংরক্ষিত আসনের কাউন্সিলর মাহামুদা বেগম, প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড-যশোরের কলেজ পরিদর্শক সমীর কুমার কুন্ডু, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপপরিচালক খোন্দকার রুহুল আমীন, জেলা শিক্ষা অফিসার ফারহানা নাজ ও কোতয়ালী থানা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল মোমিন। খুলনার বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, অন্যান্য শিক্ষকমন্ডলী, অভিভাবক, শিক্ষার্থী ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।