“একটি ভোরের প্রতীক্ষায়” বইয়ের প্রকাশনা উৎসব ২৩ অক্টোবর

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো প্রতিবেদক : আগামী ২৩ অক্টোবর ( শনিবার) সকাল ১০টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির সহ-সভাপতিদ্বয় ও বইয়ের প্রধান সম্পাদক ডাঃ আবদুল আজিজ এবং উপদেষ্টা সম্পাদক সায়েক এম রহমানের সম্পাদনায় শীর্ষ খবর ইউকে এর প্রকাশনায় “একটি ভোরের প্রতীক্ষায়” বইয়ের প্রকাশনা উৎসব।

“একটি ভোরের প্রতীক্ষায়” বইটিতে গুরুত্বপূর্ণ প্রবন্ধ লিখেছেন সাবেক রাষ্ট্রপতি ইয়াজ উদ্দিনের উপদেষ্টা ও বিশিষ্ট সাংবাদিক মোখলেসুর রহমান চৌধুরী, বিশিষ্ট সাংবাদিক শওকত মাহমুদ, বিশিষ্ট শিক্ষাবিদ ড. আসিফ নজরুল, , বিশিষ্ট সাংবাদিক মারুফ কামাল খান, বিএনপি চেয়ার পার্সনের বিশেষ সহকারী এডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিশিষ্ট কলাম লেখক মিনার রশিদ, প্রাবন্ধিক জামান সরকার মনির, বিশিষ্ট লেখক রাকেশ রহমান, বিশিষ্ট সাংবাদিক হুমায়ুন কবির ও বিশিষ্ট লেখক ও রাজনীতিবিদ ড. এম মুজিবুর রহমান।

প্রকাশনা উৎসবে আলোচনায় অংশগ্রহন করবেন জাতীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও বুদ্ধিজীবীবৃন্দ। অনুষ্ঠানে সাবেক মন্ত্রী, অবিভক্ত ঢাকার শেষ মেয়র জাতীয় বীর সাদেক হোসেন খোকাকে মরোনত্তর সম্মাননা প্রদান করা হবে। বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব এডভোকেট সাইফুল ইসলাম সেকুল ও সাংগঠনিক সম্পাদক লায়ন আল আমিন প্রকাশনা উৎসবে সংগঠনের সকলকে যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন।

(ঊষার আলো-আরএম)