এবার বনির সাথে দীঘি

সর্বশেষ আপডেটঃ
‘মানব দানব’ সিনেমায় দীঘি ও বনি সেনগুপ্ত

বিনোদন ডেস্ক : ছোট্ট সেই দীঘি এখন বড় পর্দার প্রাপ্তবয়স্ক নায়িকা। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মধ্য দিয়ে ঢালিউড পাড়ায় নায়িকা রূপে অভিষেক হয়েছে। তারপর থেকে আরও বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। সেসব সিনেমায় পেয়েছেন দেশের বিভিন্ন নায়ক-অভিনেতাকে।

এবার দীঘি ‘মানব দানব’ নামে এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এ সিনেমায় তার বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করবেন কলকাতার বনি সেনগুপ্ত। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটির নির্মাতা বজলুর রাশেদ চৌধুরী।

জানা যায়, অক্টোবর থেকেই নতুন এই সিনেমার শুটিং শুরু হবে। প্রথম ধাপে এ সিনেমার চিত্রায়ন হবে বাংলাদেশে। তবে দেশের বাইরে শুটিং হবে কিনা, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

নতুন সিনেমাটি প্রসঙ্গে দীঘি সংবাদমাধ্যমে বলেছেন, ‘শাপলা মিডিয়ার সিনেমায় আগেও কাজের অভিজ্ঞতা আছে। বনি সেনগুপ্ত ভালো অভিনয় করেন। আশা করছি আমাদের যুগলবন্দি ভালো লাগবে দর্শকদের।’

নির্মাতা বজলুর রাশেদ চৌধুরী জানিয়েছেন, সিনেমাটির গল্প একটি জেলেপাড়ার গল্প নিয়ে। তাই এখানে দীঘি ও বনিকে গ্ল্যামারাস রূপে নয়, দেখা যাবে অভিনয়প্রধান চরিত্রে।

প্রসঙ্গত, শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’তে সর্বশেষ দেখা গিয়েছে নায়িকা দীঘিকে। বর্তমানে তিনি যুক্ত রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘বঙ্গবন্ধু’ সিনেমায়।

এছাড়া কিছু দিন আগে দীঘি একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন। হিন্দি ভাষার সেই গানটি ভারতের টি সিরিজের ব্যানারে প্রকাশিত হবে বলে জানা গেছে।

(ঊষার আলো-এমএনএস)