এলএসডি উদ্ধারের মামলায় আটক তিন শিক্ষার্থী রিমান্ডে

সর্বশেষ আপডেটঃ
ছবি : মাদক এলএসডি..

ঊষার আলো রিপোর্ট : রাজধানীর একটি বাসা থেকে এলএসডি নামক (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) মাদক জব্দের মামলায় আটক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থীকে ৫ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।  রোববার (৩০ মে) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহরেএ রিমান্ড মঞ্জুর করেন।  আসামিরা হলেন, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদমান সাকিব  ওরফে রূপল, আসহাব ওয়াদুদ তুর্য ও ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির ছাত্র আদিন আশরাফ।

গত ২৭ মে ৩ শিক্ষার্থীর সাত দিন করে রিমান্ড আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করেন মামলার তদন্ত কর্মকর্তা সংশ্লিষ্ট থানার এস আই সালাহউদ্দিন কাদের। এরপর তাদেরকে কারাগারে পাঠিয়ে ৩০ মে (রোববার) রিমান্ড শুনানির দিন ধার্য করেন আদালত।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাফিজুর রহমানের মৃত্যুর তদন্তে নেমে এলএসডির সন্ধান পেয়েছিলেন নগর ডিবি পুলিশ। এরপর ২৬ মে রাতে রাজধানীর একটি বাসা থেকে এলএসডি নামক মাদক জব্দ করে ঢাকা নগর গোয়েন্দা পুলিশ। এলএসডি বিক্রির সাথে জড়িত থাকার অভিযোগে ওই ৩ শিক্ষার্থীকে আটক করেন ডিবি পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে ২০০টি এলএসডি জব্দ করা হয়। যার প্রতি পিস এলএসডির মূল্য তিন হাজার টাকা।

(ঊষার আলো-আরএম)