এস এম কামালের মৃত্যুতে নগর যুবদলের শোক

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক যুবনেতা এসএম কামাল হোসেনের (৪২) মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছে মহানগর যুবদলের নেতৃবৃন্দ। রবিবার ভোর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী ও দিলরুবা নামের ৯ বছর বয়সী একমাত্র কণ্যা সন্তান, এক বোন, অসংখ্য আত্মীয়-স্বজন ও রাজনৈতিক গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

সরকারি সুন্দরবন আদর্শ কলেজ শাখা ছাত্রদলের সাবেক সভাপতি স্বৈরাচার বিরোধী আন্দোলনের অকুতোভয় সহযোদ্ধা এসএম কামাল হোসেনের বিরুদ্ধে অন্তত ৭০টি রাজনৈতিক মামলা রয়েছে। তার আকষ্মিক চলে যাওয়ায় গভীর শোকাহত মহানগর যুবদলের নেতৃবৃন্দ। সোমবার (৪ অক্টোবর) মহানগর যুবদলের বিপ্লবী সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর এক শোক বিবৃতিতে এসব তথ্য জানিয়েছেন।

পারিবারকি সূত্রে বরাত দিয়ে তিনি জানিয়েছেন, মরহুম এসএম কামাল হোসেনের নামাজে জানাজা রবিবার (৩ অক্টোবর) যোহর বাদ টুটপাড়া বাইতুস শরফ জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। তার মৃত্যুতে খুলনার রাজনৈতিক অঙ্গণে শোকাবহ পরিবেশ বিরাজ করছে। দীর্ঘদিনের সহযোদ্ধা অমিত সম্ভাবনাময় যুব নেতা এসএম কামাল হোসেনকে হারিয়ে বিএনপি, যুবদল, ছাত্রদল নেতাকর্মীরা প্রিয়জন হারানোর বেদনাহত। গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফেরাত কামনায় মহান আল্লাহ্’র কাছে দোয়া, শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন নগর যুবদলের সাধারণ সম্পাদক এসএম নাজমুল হুদা সাগর।

(ঊষার আলো-এমএনএস)