করোনাকালে সাংবাদিকদের খুব মিস করি : মুমিনুল

সর্বশেষ আপডেটঃ
36
0

ক্রীড়া ডেস্ক : প্রথম টেস্ট শুরুর আগের দিন ভার্চুয়াল সংবাদ সম্মেলনে টেস্ট অধিনায়ক বলেছেন, ‘আমি সবসময় সাংবাদিক মিস করি। যখন থেকে বাংলাদেশ দলে খেলি, চেষ্টা করতাম প্রতিদিন প্রেস কনফারেন্সে যেতে। এই জিনিসটা আমার ভালো লাগতো। এর মানে তখন প্রতিদিন দলের জন্য কন্ট্রিবিউট করা লাগবে। সত্যি বলতে এখন সংবাদ সম্মেলনের আগের অনুভূতিটা আসে না। সামনা সামনি থাকলে আরও বেশি উপভোগ করি। খুব মিস করি আগের দিনগুলো।’ মঙ্গলবার (২০ এপ্রিল) সেই চিরচেনা রীতিগুলোকেই মিস করার কথা বললেন মুমিনুল হক।
করোনার সংক্রমণ শুরু হওয়ার পর থেকে অনেক দিন বন্ধ ছিল ক্রিকেট। তবে ক্রিকেট শুরু হওয়ার পর আগের অনেক রীতিই পাল্টে গেছে। মাঠে সব ধরনের খেলা আয়োজন করা হচ্ছে দর্শকবিহীন। অন্যান্য সময়ে খেলোয়াড়দের কাছাকাছি পৌঁছানো গেলেও এখন ক্রীড়া সাংবাদিকরা মাঠেই ঢোকার অনুমতি পান না! স্বাভাবিক সংবাদ সম্মেলন তো দূরের কথা।
বুধবার (২১ এপ্রিল) পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি মাঠে গড়াবে। এই মাঠে আগে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেললেও এই প্রথম সেখানে টেস্ট খেলবে বাংলাদেশ। প্রথম টেস্টের পর দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৯ এপ্রিল।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ