করোনায় মারা গেলেন কর কমিশনার আলী আসগর

সর্বশেষ আপডেটঃ
84
0

ঊষার আলো ডেস্ক : করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন আয়কর কমিশনার মো. আলী আসগর (ইন্নালিল্লাহি…রাজিউন)। মঙ্গলবার (২০ এপ্রিল) বিকাল ৫টা ১৯ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তিনি মারা যান। মো. আলী আসগরের সহকর্মী ও ব্যাচমেট কর কমিশনার মো. লুৎফুল আজীম এ তথ্য নিশ্চিত করেছেন।
বিসিএস (ট্যাকসেশন) ত্রয়োদশ ব্যাচের মেধাবী কর্মকর্তা মো. আলী আসগর কর আপিল জোন-৩, ঢাকায় কর্মরত ছিলেন। তাকে নিয়ে রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে এক কমিশনার, এক উপ কমিশনার, এক সহকারী কমিশনারসহ ৯ জন মারা গেলেন।
কমিশনার মো. লুৎফুল আজীম জানিয়েছেন, কর্মরত অবস্থায় তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। করোনা শনাক্ত হওয়ার পর বাসায় থেকে চিকিৎসা নিয়েছেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। গত ৫ দিন ধরে তিনি আইসিইউতে ছিলেন।
সূত্রমতে, দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে এনবিআরে প্রথম মৃত্যুবরণ করেন উপকর কমিশনার (ডিসিটি) সুধাংশু কুমার সাহা। তিনি বিসিএস (কর) ক্যাডারের ২৭তম ব্যাচের কর্মকর্তা। এছাড়া এক সহকারী কমিশনার, তিন জন কর পরিদর্শক, তিন জন কর্মচারী মারা গেছেন।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ