করোনা আক্রান্ত সাংবাদিকদের সুস্থ্যতা কামনায় চ্যানেল খুলনার দোয়া মাহফিল

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : খুলনায় করোনা আক্রান্ত সাংবাদিকের তালিকা দীর্ঘ হচ্ছে প্রতিনিয়ত। খুলনায় গত এক মাসে করোনা আক্রান্ত হয়েছেন অন্তত ১২জন সাংবাদিক। আক্রান্ত সবাই আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন এবং অনেকেই সুস্থ হয়েছেন। এবং সম্প্রতি চ্যানেল খুলনায় সম্পৃক্ত অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। তাই এসব সাংবাদিকসহ করোনা আক্রান্ত সকলের সুস্থ্যতা কামনায় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রথম মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল চ্যানেল খুলনার উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
শনিবার (১০ জুলাই) বাদ আছর চ্যানেল খুলনার অফিস সংলগ্ন টেক্সটাইল মিলস জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন চ্যানেল খুলনার উপদেষ্টা এস এম নূর হাসান জনি, সিএনই এইচ আর তানজির, বেল্লাল হোসেন সজল, আলমগীর হোসেন রানা, মোঃ মিজানুর রহমান, প্রান্ত বিশ্বাস সহ অন্যান্য সহকর্মীবৃন্দ।
দোয়া মাহফিল শেষে করোনায় অকালে মৃত্যুবরণ করা দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরো প্রধান মোস্তফা কামাল আহমেদের আত্মার মাগফেরাত কামনা এবং করোনা মহামারি থেকে মুক্তির প্রার্থনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন টেক্সটাইল মিলস জামে মসজিদের ইমাম মাওলানা মনির হোসেন।
(ঊষার আলো-এমএনএস)