UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কারাগার বের হওয়ার পরই যুবলীগ নেতার ২ পায়ের রগ কর্তন

usharalodesk
জুন ২৫, ২০২৪ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : দুই মাসের মাথায় হত্যা মামলায় জামিনে কারাগার থেকে বের হওয়ার পর হামলার শিকার হলেন নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসু। সোমবার সন্ধ্যার পর শহরের কান্দিভিটুয়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, হামলাকারীরা যুবলীগ নেতার দুই পায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রগ কেটে মারাত্মক জখম করেছে। গুরুতর জখম অবস্থায় সোমবার রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার সময় হাসানুর রহমান হাসু বলেন, নিজ বাড়ি থেকে বের হয়ে নাটোর শহরের হেমাঙ্গিনী ব্রিজ এলাকায় আসেন। এ সময় নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও একই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রোকনুজ্জামান হিরোর অনুসারী রাব্বির নেতৃত্বে তার ওপর হামলা চালানো হয়।

স্থানীয়রা জানায়, নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ডের মল্লিকহাটি ঘোষপাড়ার রাস্তার পাশের ড্রেন নির্মাণ কাজের কোটি টাকার ভাগ বাটোয়ারা নিয়ে গত ১৬ এপ্রিল দুপুরে নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুই পক্ষের সংঘর্ষে শিহাব হোসেন শিশির (২৫) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। এ সময় একই ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসুর বাম হাতের কব্জি থেকে কেটে নেয় প্রতিপক্ষরা।

শহরের মল্লিকহাটি এলাকার মোজাহার আলী মুন্নার ছেলে শিহাব হোসেন শিশির হত্যাকাণ্ডের পর ঘটনাস্থল থেকেই নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো এবং হাসানুর রহমান হাসুকে আটক করে পুলিশ। আটকের দুই মাস পাঁচ দিন পর যুবলীগ নেতা হাসু কারাগার থেকে মুক্তি পেয়ে বাড়ি ফিরে আসার পর আবারো পালটা হামলার ঘটনা ঘটল।

নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, যুবলীগ নেতা হাসু ২২ জুন একটি হত্যা মামলায় জামিনে কারাগার থেকে বের হয়েছে। ওই হত্যা মামলার ঘটনার জের ধরেই এই হামলার ঘটনা ঘটতে পারে। হামলাকারীদের সনাক্ত করে গ্রেফতার করতে অভিযান চলছে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি।

ঊষার আলো-এসএ