UsharAlo logo
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কালিগঞ্জে দেবরের হামলায় ভাবী নিহত

usharalodesk
মে ১৭, ২০২১ ১০:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে। নিহত গৃহবধূ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের কাজীপাড়া গ্রামের সাদিকুল ইসলামের স্ত্রী শিরিনা বেগম (৪৮)। রবিবার (১৬ মে) বিকেল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।
নিহতের স্বামী সাদিকুল ইসলাম ও ছেলে শিমুল জানান, , সাদিকুল ও তার ছোট ভাই মনিরুল ইসলাম (৪০) এর মধ্যে ৫ শতক জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিলো।
এরই সূত্রধরে গত বুধবার রাত ১১ টার দিকে লাঠি ও রড নিয়ে তার ভাইসহ ৭-৮ জন তাদের উপর অতর্কিত হামলা চালায়। ওই সময়ে লাঠির আঘাতে সাদিকুলের স্ত্রী শিরিনা বেগমের হাত ও পায়ের একটি আঙ্গুল ভেঙে যায়। এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
সেখান থেকে রবিবার (১৬ মে) সকালে বিভিন্ন পরীক্ষা- নিরীক্ষার জন্য শিরিনাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান থেকে কালিগঞ্জে ফেরার পথে পারুলিয়া নামক স্থানে ওই গৃহবধূর মৃত্যৃ হয়।
খবর পেয়ে কালিগঞ্জ থানা পুলিশ গৃহবধূর বাড়িতে উপস্থিত হয়ে মৃতদেহের সুরোতহাল রিপোর্ট তৈরি করেন।
থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে কারা জড়িত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মৃতদেহ সোমবার (১৭ মে) সকালে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার আরও বিস্তারিত জানা যাবে।

(ঊষার আলো-এমএনএস)