UsharAlo logo
শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে ছাত্রী উত্যক্তের প্রতিবাদ করায় ৪ শিক্ষিকার গায়ে ময়লা পানি ছোড়ার অভিযোগ!

pial
জুন ১৩, ২০২২ ৮:২১ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি উচ্চ বিদ্যালয়ে ছাত্রী উত্যক্তের প্রতিবাদ করায় ৪ শিক্ষিকার শরীরে কাদা ও গোবর মিশ্রিত পানি নিক্ষেপ করেছে বখাটেরা। রবিবার (১২ জুন) এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, করিমগঞ্জের কাদিরজঙ্গল ইউনিয়নের জঙ্গলবাড়ি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ২ ছাত্রী বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে বহিরাগত ৩-৪ জন বখাটে প্রায়ই তাদের উত্যক্ত করতো। মোবাইল ফোনে তাদের ছবিও তুলতো। রবিবার প্রথম সাময়িক পরীক্ষা চলাকালীন বখাটেরা বিদ্যালয়ে প্রবেশ করে ২ ছাত্রীর সাথে দেখা করে। এই দৃশ্য দেখে শিক্ষিকা শাহনাজ পারভীন-১, শাহনাজ পারভীন-২, লাভলী রাণি পাল এবং তানিয়া ছিদ্দিকী তাদের ধমক দিয়ে বিদ্যালয় থেকে চলে যেতে বলেন।

ছুটি শেষে ৪ শিক্ষিকা অটোরিকশা দিয়ে বাসায় ফেরার পথে দেওয়ানগঞ্জ বাজার সংলগ্ন তালিয়াপাড়া এলাকায় রাস্তায় বখাটেরা বিকেল ৫টার দিকে তাদের বহনকারী অটোরিকশাটি থামায়। এরপর তারা শিক্ষিকাদের শরীরে গোবর ও কাদা মিশ্রিত ময়লা পানি ছুঁড়ে মারে।

এ ঘটনািট শিক্ষিকা শাহনাজ পারভীন-১ সন্ধ্যার পর তার ফেসবুকে পোস্ট করলে প্রতিবাদের ঝড় ওঠে এবং দাবি জানানো হয় বখাটেদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফোনে জানানাে হয়েছে। ইউএনও মামলা করার পরামর্শ দিয়েছেন বলে জানিয়েছেন প্রধান শিক্ষক।

(ঊষার আলো-এসএইস)