UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরীকে মারধরের ভিডিও ভাইরাল, ঘটনায় জরিত তরুণী গ্রেফতার

usharalodesk
মার্চ ১৪, ২০২১ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : চট্টগ্রামে অনৈতিক কাজের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কিশোরীকে মারধর করে ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে করা মামলায় এক তরুণীকে গ্রফতার করেছে পুলিশ। তরুণীর নাম তাহমিনা সিমি (১৯)। গতকাল শনিবার (১৩ মার্চ) রাতে নগরের পতেঙ্গা থানার পুলিশ তাঁকে গ্রেফতার করে।

সেই কিশোরীর মা আজ রোববার (১৪ মার্চ) মুঠোফোনে অভিযোগ করে জানান, তাঁর স্বামী নেই। সে তার একমাত্র মেয়েকে অনেক কষ্টে বড় করছেন। মেয়েটির সঙ্গে তাহমিনার বন্ধুত্ব হয়। এই সুযোগে তাহমিনা তাঁর মেয়েকে নানান অনৈতিক কাজে জড়িত হতে প্রস্তাব দিতে থাকেন। তাহমিনা নিজেও অনৈতিক কাজে জড়িত বলে তিনি অভিযোগ করেন।
সেই কিশোরীর মা আরও বলেন, ৪ মার্চ তাঁদের বাসা হতে কাছে পতেঙ্গা সমুদ্রসৈকতে বেড়াতে যায় তাঁর মেয়ে। ওখানে নির্মাণাধীন হোটেলের পাশে একা পেয়ে মেয়েকে মারধর করেন তাহমিনা। তাহমিনার নেতৃত্বে কয়েকজন ছেলেও মেয়েটিকে মারধর করে। মারধরের একটি ভিডিও করে ছড়িয়ে দেওয়া হয়, সেটি ভাইরাল হয়।

পুলিশ জানিয়েছে, গত বছরের ২৪ আগস্ট নগরের একটি এলাকায় বাসায় ঢুকে এক তরুণীকে মারধর করেছিলেন তাহমিনা এবং তাঁর গ্রুপ। পরে সেই তরুণীর মামলায় একই বছরের ২৭ আগস্ট ২ সহযোগীসহ গ্রেফতার হয়েছিলেন তাহমিনা। তাঁরা পরে জামিনে ছাড়া পায়।

পতেঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জোবাইর সৈয়দ থেকে জানা যায়, এক কিশোরীকে মারধরের ভিডিও ভাইরাল হওয়ায় ঘটনায় করা মামলায় এক তরুণীকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করার জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে।

(ঊষার আলো-এফএসপি)