কুমিল্লায় গৃহবধূকে পিকআপে তুলে নিয়ে ধর্ষণ

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : কুমিল্লার চৌদ্দগ্রামে গৃহবধূকে পিকআপ ভ্যানে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযান চালিয়ে তুহিন (২৫) নামে ১ পিকআপ ভ্যান চালককে পুলিশ আটক করেছে পুলিশ।
২০ মে বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটককৃত তুহিন উপজেলার কাশিনগর ইউনিয়নের উত্তর যাত্রাপুর গ্রামের আবদুল আলীর ছেলে।
এর আগে বুধবার রাতে গৃহবধূর বাবা তুহিনকে আসামি করে চান্দিনা থানায় অভিযোগ করে। পরে চান্দিনা ও চৌদ্দগ্রাম থানার পুলিশ অভিযান চালিয়ে তুহিনকে আটক করেন।
মামলা সূত্রে জানা গেছে, জেলার চান্দিনা উপজেলার ওই গৃহবধূ গত ১৩ মে সন্ধ্যায় কুমিল্লায় যাওয়ার জন্য মাধাইয়া বাজারে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এসময়ে পিকআপ চালক তুহিন তাকে কুমিল্লা পৌঁছে দেওয়ার আশ্বাস দিয়ে চৌদ্দগ্রামের কাশিনগরে নিয়ে যায়। সেখানে একটি খালের পাড়ে নিয়ে তাকে ধর্ষণ করে আহত অবস্থায় ফেলে চলে যায়। ওই গৃহবধূ পরদিন বাড়ি ফিরে পরিবারকে ঘটনাটি জানান। পরিবার তাকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এদিকে চান্দিনা থানার পরিদর্শক (তদন্ত) নুরুল বাশার বলেন, গৃহবধূর শারীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। গৃহবধূ সুস্থ হলে ঘটনার প্রকৃত তথ্য জানা যাবে। চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা বলেন, আমরা অভিযুক্ত তুহিনকে আটক করে চান্দিনা থানায় হস্তান্তর করেছি।

(ঊষার আলো- এম.এইচ)