UsharAlo logo
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় ক্যানেল থেকে লাশ উদ্ধার

usharalodesk
এপ্রিল ২২, ২০২১ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কুষ্টিয়া জেলার মিরপুর পৌরসভার মুক্তিযোদ্ধা পার্কের পাশে জিকে ক্যানেলে পানিতে জাহিদুল (৩৫) নামের এক জনের লাশ পুলিশ উদ্ধার করেছে। নিহত জাহিদুলের বাড়ি মিরপুর পৌরসভার ২ নং ওয়ার্ড কুড়িপোল মহল্লার মৃত নুর হোসেন মালিথার পুত্র। জাহিদুল সুলতানপুর মহল্লায় বসবাস করতো।
সূত্রে জানান গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) মিরপুর থানার পুলিশ পানিতে থাকা অবস্থায় একজনের লাশ উদ্ধার করেন এবং পরে জানাগেছে নিহতের নাম জাহিদুল ইসলাম(৩৫) লাশ মর্গে প্রেরণ করেন।
সূত্রে আরও জানান, বুধবার (২১ এপ্রিল) রাতে নেশায় মগ্ন হয়ে এবং ঘুমের অতিরিক্ত চাপে বিভিন্ন জনের কাছে থেকে হাওলাত করে কয়েকশ’ টাকা পেয়েছিল। সম্ভব্য সে টাকা নিয়েই নেশা জাতীয় দ্রব্য ক্রয় করেছিল। জাহিদুল পৌরসভার মুক্তিযোদ্ধা পার্ক গণ-সৌচাগারের দায়িত্বে ছিলেন।
বাজারের বেশ কয়েকজন জানান, জাহিদুল নেশাগ্রস্ত ছিল, বেশির ভাগ সময় গাঁজা ও ঘুমের ট্যাবলেট খেতো। বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে বাজারের মানুষ পার্কের পাশে জিকে ক্যানেলের পানিতে লাশ দেখে মিরপুর থানার পুলিশকে সংবাদ দিলে তাৎক্ষণিক মিরপুর ও ইবি’র সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমল হোসেন, থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা, এসআই মেহেদী হাসান, এএসআই আবু তাহের ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এসআই মেহেদী এএসআই আবু তাহের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সরকারী হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এ ব্যাপারে মিরপুর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

(ঊষার আলো-এমএনএস)