UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু সুপার মার্কেটে আগুন

usharalodesk
মে ১৫, ২০২১ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কুষ্টিয়ায় শনিবার (১৫ মে) সকালে বঙ্গবন্ধু সুপার মার্কেট ভবনের সামনের দেয়ালে লাগানো বৈদ্যুতিক বক্সে আগুন লাগে। আগুন দ্বোতলার প্রাইম ব্যাংক ও সামনের সাইন বোর্ডে ছড়িয়ে পড়ে।
প্রত্যক্ষদর্শী আলমগীর কবির হেলাল বলেন, মোটর সাইকেলে যাচ্ছিলাম হঠাৎ আগুন দেখতে পাই মার্কেট ভবনে। দাঁড়িয়ে পড়ি। শহরের প্রধান সড়কের পাশে মার্কেটের আগুন দাউদাউ করে জ্বলে উঠতে দেখে পথ চলতি মানুষ ফায়ার সার্ভিসে খবর দেয়। কেউ কেউ ৯৯৯ তেও কল করে। মাত্র ১ কিলোমিটার দূরে অবস্থিত কুষ্টিয়া ফায়ার সার্ভিসের একটি দল এসে জল নিক্ষেপ করে দ্রুততম সময়েই আগুন নিয়ন্ত্রণে আনে। পরে বিদ্যুত বিভাগের লোকজন ওই বৈদ্যুতিক বক্স থেকে ঝুকিপূর্ণ কেবল বিচ্ছিন্ন করে।
ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক রফিকুল ইসলাম বলেন, সাইন বোর্ডের বিদ্যুৎ লাইন থেকে আগুনের সূত্রপাত হয়। ধারণা করা হচ্ছে, সর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। তিনি বলেন, আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনা হয়েছে। তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি বলেও জানান তিনি।
শহরের প্রধান সড়ক এনএস রোডে চারতলা ভবন বঙ্গবন্ধু সুপার মার্কেট। এখানে আওয়ামী লীগের জেলা কার্যালয়, দুটি ব্যাংক, একটি পত্রিকা অফিসসহ নানা রকমের দোকান পাট রয়েছে।

(ঊষার আলো-এমএনএস)