UsharAlo logo
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

usharalodesk
মার্চ ১৬, ২০২১ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

ঊষাার আলো প্রতিবেদক : কুষ্টিয়ায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামী আবু সোমা (২৩) কে গ্রেফতার করেছে র‌্যাব-৬। সোমবার (১৫ মার্চ) দিবাগত রাতে মিরপুর থানাধীন চিথলিয়া গ্রামে এঅভিযান চালানো হয়েছে। গ্রেফতারকৃত আবু সোমা ঝিনাইদহের হরিণাকুন্ডু পৈলানপুর এলাকার আবু তালেবের পুত্র।

র‌্যাব-৬ সূত্র জানায়, সোমবার (১৫ মার্চ) দিবাগত রাত দেড়টায় কুষ্টিয়ার মিরপুর থানাধীন চিথলিয়া গ্রামে অভিযান চালিয়ে ঝিনাইদহের হরিনাকুন্ডুর এক কলেজ ছাত্রীকে ধর্ষণের দায়ে প্রধান আসামী আবু সোমাকে গ্রেফতার করা হয়। ওই গ্রামে আসামী আবু সোমা তার খালার বাড়িতে আত্মগোপন করে ছিলো।

উল্লেখ্য, বিয়ের প্রলোভন দেখিয়ে ঝিনাইদহের হরিণাকুন্ডুর কাপাশহাটিয়া হাজী আরশাদ আলী কলেজের এইচ এস সি ২য় বর্ষের ছাত্রীকে বিনোদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে যায় আসামি আবু সোমা । এরপর সেখানে উপস্থিত থাকা ২-৩ জন সহযোগেীর মাধ্যেমে ওই ছাত্রীকে বিদ্যালয়ের পেছনে বাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে আবু সোমা। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে ওই ছাত্রীকে উদ্ধার করে । এঘটনায় গত ২৫ ফেব্রুয়ারি ভিকটিমের বাবা বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় আবু সোমাকে প্রধান ও তার দুই সহযোগীকে আসামী করে একটি মামলা দায়ের করেন। যার নং ১১।

(ঊষার আলো-আরএম)