UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় সন্ত্রাসী হামলার স্বীকার চাউল ব্যবসায়ীকে ঢাকায় রেফার্ড

usharalodesk
আগস্ট ৩০, ২০২১ ২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া জেলা প্রতিনিধি : কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা ইউনিয়নের আমানতপুর গ্রামের রাইস মিল মালিক জান মোহাম্মদের (৫৫) উপর হামলা চালায় সন্ত্রাসীরা। রবিবার সকাল দশটার দিকে সাড়ে চার লক্ষ টাকা নিয়ে পোড়াদহ ব্যাংকে যাওয়ার পথিমধ্যে এঘটনা ঘটে। আমানতপুর গ্রামস্থ ফারুকের দোকানের সামনে গতিরোধ করে জান মোহাম্মদকে লোহার রড, হাতুড়ী দিয়ে পিটিয়ে মারাত্বকভাবে আহত করেছে প্রভাবশালী দূর্বৃত্তরা। জানা গেছে উক্ত এলাকার এক প্রভাবশালী রাইস মিল মালিকের ইন্ধনে এই নেক্কারজনক ঘটনাটি ঘটে।

জানা যায়, ঐ একই গ্রামের আমিরুল(৪০) পিতা ঝাড়ু, মনিরুল(৩৮) পিতা ঝাড়ু, মহিবুল, জুমারত, আব্দুর রাজ্জাক, পিতা মৃত ছের আলী, নিজাম সহ ১২/১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী ব্যবসায়ী জান মহাম্মদকে আটকিয়ে বেধড়ক পিটিয়ে তার নিকট থেকে সাড়ে চার লক্ষ টাকা লুঠ করে নিয়ে যায়। জমি জমাকে কেন্দ্র গত রোজার ঈদের কয়েকদিন পর একটি গ্যাঞ্জাম বাধে। যে কারণে ব্যবসায়ী জান মোহাম্মদ গত ২৬ জুলাই সদর থানায় নিজের পরিবারের নিরাপত্তার জন্য সাধারন ডায়েরী করেন তার নং-১২১৪।

জান মোহাম্মদ এ প্রতিবেদককে জানান, তার ডান পা ও দুই হাত হাতুড়ী দিয়ে এলোপাথাড়ি আঘাত করে সমস্ত হাড় গুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। সেই সাথে তার বুকের উপরে বেধড়ক পিটিয়ে মারাত্বকভাবে যখম করেছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুষ্টিয়া সদর হাসপাতাল কর্তৃপক্ষ রবিবার রাতেই তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেছেন বলে তার ভাই আকমল হোসেন জানান। বর্তমানে সদর হাসপাতালের মেঝেতে অচেতন হয়ে শুয়ে আছেন খাজানগরের বিশিষ্ট ব্যবসায়ী জান মোহাম্মদ।

ইতিমধ্যে আইলচারা ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য মংরাজ মেম্বর এর বাড়ীতে অভিযান চালিয়ে দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এদিকে জান মোহাম্মদ এর ভাই প্রতিবেদককে বলেন, আমরা মামলা করার জন্য কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চালিয়ে যাচ্ছি।

(ঊষার আলো-আরএম)