UsharAlo logo
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় স্কুল শিক্ষিকার আত্মহত্যা

usharalodesk
মে ১৫, ২০২১ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কুষ্টিয়ার খোকসা উপজেলার সিংঘড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সুমাইয়া আক্তার সোনালী(৩০) গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (১৫ মে) দুপুরের দিকে তার বাবার বাড়িতে সবার অগচরে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। নিহত স্কুল শিক্ষিকা উপজেলার বি- মির্জাপুর গ্রামের মোঃ শেখ শাহজাহান আলীর মেয়ে।
সংসারে তার স্বামী, এক মেয়ে ও এক ছেলে আছে। স্বামী মোঃ আমিন রেজা সেনাবাহিনীতে চাকুরি করেন। বর্তমানে তার স্বামী ছুটিতে আছেন। ঘটনার দিন দুইজনই বি-মির্জাপুর ছিলো। মৃত স্কুল শিক্ষিকার স্বামী মোঃ আমীন রেজার বাড়ি একই উপজেলার সিংঘরিয়া গ্রামে।
ঘটনায় জানা যায়, মৃত স্কুল শিক্ষিকা সুমাইয়া আক্তার সোনালী অনেক আগে থেকেই মায়ের বাড়িতে থাকতেন। ঘটনার দিন মৃত স্কুল শিক্ষিকা সুমাইয়া আক্তার তার বাবার বাড়ীতে সবার অগচরে ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ঝুলতে থাকে। এসময় বাড়ির লোকজন দেখতে পেয়ে দ্রুত খোকসা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

(ঊষার আলো-এমএনএস)