কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : কুষ্টিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলার একই পরিবারে তিনজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিরা হলেন ইসহাক শেখ (৩৫), তার মেয়ে শিখা (১৪) ও ছেলে আব্দুল মালেক (৫)। কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চর মহেন্দ্রপুর গ্রামের বাসিন্দা। এছাড়াও এ ঘটনায় ইসহাকের স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার (২০ জুলাই) সকালে নিজবাড়িতে নিহতদের মরদেহ পৌছায়। পরে বেলা ১১টায় চর ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।
এদিকে ঈদের আনন্দ মলিন করে একই পরিবারের তিনজন নিহতের খবরে এলাকায় আকাশে বাতাসে শোকের মাতম বয়ছে। শোক সন্তপ্ত পরিবারকে একটু শান্তনা দিতে এলাকাবাসী ভিড় করছেন।
এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকার বলেন, ঈদের ছটিতে গ্রামের বাড়িতে আসার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারে তিনজন নিহত হয়েছেন। মরদেহগুলো সকালে গ্রামের বাড়িতে পৌছায়। পরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।
নিহতের পরিবার সুত্রে জানা গেছে, ইসহাক শেখ ঢাকা সাভার এলাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন। ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে রাজবাড়ী–কু‌ষ্টিয়া আঞ্চ‌লিক মহাসড়‌কের পাংশা আজিজ সরদারের বাসস্টান্ড এলাকায় ট্রাক ও মাহেদ্রের (ত্রি হুইলা‌র) মু‌খোমু‌খি সং‌র্ঘষ হয়।
সোমবার (১৯ জুলাই) রাত ১২টার দিকে সংঘটিত এ দুর্ঘটনায় ইসহাক শেখ (৩৫), তাঁর কন্যা শিখা (১৪) ও পুত্র আব্দুল মা‌লেক (৫) নিহত হন। এছাড়াও এঘটনায় ইসহাকের স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়েছে।
ইসহাকের স্বজনরা জানায়, রা‌তে ‌দৌলত‌দিয়া থে‌কে ছে‌ড়ে আসা এক‌টি মাহেদ্রে (ত্রি হুইলার) স্ব-পরিবারে বাড়িতে ফিরছিল। পথিমধ্যে রাজবাড়ী জেলার পাংশা আজিজ সরদারের বাসস্টান্ড এলাকায় পৌছা‌লে বিপরীত দি‌ক থে‌কে ছে‌ড়ে আসা এক‌টি ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে এই মর্মান্তিক দুর্ঘটনা হয়।
এতথ্য নিশ্চিত করে পাংশা ফায়ার সা‌র্ভিসের স্টেশন অ‌ফিসার র‌য়েল আহ‌ম্মেদ ব‌লেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থ‌লে পৌছে জানতে পারি দুইজন নিহত হয়েছে। পরে হাসপাতালে নেয়ার পর আরও একজন মারা যান। এ ঘটনায় ইসহাকের স্ত্রীকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
(ঊষার আলো-এমএনএস)