কুয়েটের আবাসিক শিক্ষার্থীদের ভ্যাকসিনের জন্য অনলাইন নিবন্ধন শুরু

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর আবাসিক শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন প্রদানের জন্য অনলাইনের মাধ্যমে নিবন্ধন কার্যক্রম শুরু হয়েছে। এনআইডি নম্বরধারী বিশ্ববিদ্যালয়ের আবাসিক শিক্ষার্থীরা সুরক্ষা অ্যাপ-এ (https://surokkha.gov.bd) নিবন্ধন কার্যক্রম সম্পন্ন করতে পারবে। গতকাল বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) থেকে প্রেরিত এক পত্রের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। উল্লেখ্য, গত ২৫ মার্চ, ২০২১ইং তারিখে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এনআইডি নম্বরধারী বিশ্ববিদ্যালয়ের আবাসিক শিক্ষার্থীদের নামের তালিকা ইউজিসিতে প্রেরণ করা হয়।
শিক্ষার্থীদের টিকা প্রদানের ব্যবস্থা করার জন্য বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং শিক্ষার্থীদের দ্রুত নিবন্ধন কার্যক্রম সম্পন্ন করার অনুরোধ করেন।
এছাড়া, যেসকল শিক্ষার্থীরা এখনও তাদের তথ্য বিশ্ববিদ্যালয়ে প্রেরণ করেন নাই তাদেরকে দ্রুততম সময়ের মধ্যে সংশ্লিষ্ট হল প্রোভোস্টের সাথে যোগাযোগ করে প্রয়োজনীয় তথ্য প্রেরণের জন্য অনুরোধ করা যাচ্ছে।
(ঊষার আলো-এমএনএস)