কেএমপি’র মাস্টার প্যারেড ও কিট প্যারেড অনুষ্ঠিত

সর্বশেষ আপডেটঃ
ঊষার আলো প্রতিবেদক : কেএমপি’র বয়রাস্থ পুলিশ লাইন্স মাঠে খুলনা মেট্রোপলিটন পুলিশের মাস্টার প্যারেড ও কিট প্যারেড অনুষ্ঠিত হয়। রবিবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা।
প্যারেড পরিদর্শণান্তে পুলিশ কমিশনার প্রতিনিয়ত প্যারেড অনুশীলনের মাধ্যমে প্যারেডের আরো উৎকর্ষ সাধন ও মানোন্নয়নের জন্য দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদানসহ প্যারেডে অংশগ্রহণকারী সকল পুলিশ সদস্যকে ধন্যবাদ জানান। কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহসান শাহ্ মাস্টার প্যারেডে প্যারেড কমান্ডারের দায়িত্ব পালন করেন।
এ-সময় আরো উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বিএম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ তাজুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) মনিরা সুলতানা; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম-সহ অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ; অফিসার ইনচার্জবৃন্দ; আরআই পুলিশ লাইন্স ও সিটিএসবি, ট্রাফিক এবং ডিবি’র অংশগ্রহণকারী অফিসারবৃন্দ ও ফোর্সগণ।
(ঊষার আলো-আরএম)