কেশবপুরে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ৭০

সর্বশেষ আপডেটঃ

পরেশ দেবনাথ, কেশবপুর : যশোরের কেশবপুরে শনিবার (২ অক্টোবর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের আহবানে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীরা হাজির হন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন, সংগঠনের সহ-সভাপতি শাহাদাৎ হোসেন, মনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়ার মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুল ইসলাম মুক্ত, দপ্তর সম্পাদক মফিজুর রহমান প্রমুখ।

এ সময় ১১ ইউনিয়ন থেকে আসা আওয়ামী লীগের ৭০ জন নেতৃবৃন্দ চেয়ারম্যান প্রার্থী হওয়ার ইচ্ছা ব্যক্ত করেন। এর মধ্যে মঙ্গলকোট ইউনিয়ন থেকে সর্বোচ্চ ১৪ জন ও গৌরিঘোনা ইউনিয়ন থেকে সর্বনিম্ন ৩ জন রয়েছেন। এছাড়া অন্যান্য ইউনিয়ন থেকে ৫ থেকে ৮ জন পর্যন্ত প্রার্থী হতে চান। এর মধ্যে কেশবপুর ইউনিয়ন থেকে রেহেনা ফিরোজ নামে একজন নারী চেয়ারম্যান প্রার্থী হওয়ার ইচ্ছা জানিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনোয়ার হোসেন বলেন, ১১টি ইউনিয়ন থেকে ৭০ জন দলীয় প্রার্থী হওয়ার ইচ্ছা ব্যক্ত করেছেন। তাঁদের নিয়ে দলীয় কার্যালয়ে একটি বিশেষ সভা অনুষ্ঠিত হয়। আমাদের ইউনিয়ন থেকে সর্বাধিক ১৪ জন প্রার্থিতা পেতে ইচ্ছুক।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন বলেন, যারা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী তাঁদের বায়োডাটা জমা দিতে বলা হয়েছে। দল যাকেই মনোনয়ন দিবেন তিনিই হবেন দলীয় প্রার্থী।

(ঊষার আলো-এমএনএস)