UsharAlo logo
বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কেশবপুরে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে আটক ১

usharalodesk
এপ্রিল ৬, ২০২১ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : কেশবপুরে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে পুলিশ ইমরান হোসেন নামে ১ মসজিদের ইমামকে গ্রেফতার করেছে। গতকাল সোমবার সন্ধ্যায় তিনি মসজিদের বারান্দায় আরবি পড়ানো শেষে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছে। আজ মঙ্গলবার সকালে ওই ইমামকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া শিশুর জবানবন্দী নেওয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, উপজেলার মধ্যকুল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মসজিদে পৌরসভার ভবানীপুর এলাকার খোরশেদ আলীর ছেলে ইমরান হোসেন (২৪) প্রায় ৪ বছর ইমামতি করে ও শিশুদের আরবি পড়ায়। সোমবার সন্ধ্যায় তিনি মসজিদের বারান্দায় আরবি পড়ানো শেষে অন্যদের ছুটি দিয়ে ওই শিশুকে (৬) থাকতে বলে। পরে তাকে একা পেয়ে ধর্ষণচেষ্টা করেন। শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ঘটনা জানালে এলাকাবাসী ইমামকে আটক করে সোমবার রাতে পুলিশে দেন। ঘটনা উল্লেখ করে শিশুটির বাবা বাদী হয়ে ওই ইমামের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেছেন, আটক ইমাম ইমরান হোসেনকে মঙ্গলবার সকালে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে। অপরদিকে শিশুটির জবানবন্দি নেওয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে।

(ঊষার আলো- এম.এইচ)