কেশবপুরে স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন

সর্বশেষ আপডেটঃ

পরেশ দেবনাথ, কেশবপুর : কেশবপুর উপজেলা পরিষদের সভাকক্ষে শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক দিন ইসলাম।

কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন-এর সভাপতিত্বে কাউন্সিল অধিবেশনে বক্তৃতা করেন, কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ আসাদুজ্জামান, উপজেলা সিনিয়র সহকারি শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান, কেশবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, উপজেলা স্কাউটসের কমিশনার নূরুল ইসলাম খান, শিক্ষক নওশাদ আলী, নাজমূল হুদা বাবু, সুলতানা শারিফুন্নেছা, মুনতাজ উদ্দিন, সুপার আব্দুল হালিম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, স্কাউটস আত্মমর্যাদায় বিশ্বাসী ও সকলের বন্ধু। স্কাউটসের মাধ্যমে শিক্ষার্থীরা ভালো মনের হয়ে ওঠে। তারা ছোট বেলা থেকেই নেতৃত্ব দিতে শেখে। নতুন শিক্ষার্থীদের মাঝে স্কাউটসের কার্যক্রম তুলে ধরে তাদেরকে উদ্বুদ্ধ করলে তারাও মানব সেবায় সম্পৃক্ত হতে পারবে। স্কাউটস করোনাকালে জনগণকে সরকারি নির্দেশনা মানাতে ব্যাপক ভূমিকা রেখেছে। যা প্রশংসার দাবিদার।

কাউন্সিল অধিবেশনে নূরুল ইসলাম খানকে কমিশনার, দিন ইসলামকে সাধারণ সম্পাদক, নাজমুল হুদা বাবুকে কোষাধ্যক্ষ, আব্দুল হালিমকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়া, মুনতাজ উদ্দিন, নিখিল চন্দ্র দাস, হযরত আলী ও আলী রেজাকে গ্রুপ কমিটির সভাপতি এবং সুপার আব্দুল হালিম ও শিক্ষক জাহাঙ্গীর আলমকে পরিদর্শক করে ২৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

(ঊষার আলো-এমএনএস)