কেশবপুর প্রেসক্লাবের সহ-সভাপতির মাতার ইন্তেকালে শোক

সর্বশেষ আপডেটঃ

পরেশ দেবনাথ, কেশবপুর : কেশবপুর প্রেসক্লাবের সম্মানিত সহ-সভাপতি ও বুড়িহাটি মহিলা দাখিল মাদ্রাসার সম্মানিত সহকারী মৌলভী শিক্ষক মোঃ আব্দুল হাই সিদ্দিকী- এর মাতা আলছুম বিবি (৮৫) সোমবার (১৩-০৯-২১) মাগরিব নামাজ বাদ বার্ধক্যজনিত কারণে ৩নং মজিদপুর ইউনিয়নের “বাগদহা” গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জানাযার নামাজ পড়িয়েছেন মরহুমার ছোট ছেলে মাওলানা আব্দুল হামিদ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯টায় জানাজার নামাজ শেষে “বাগদহা” গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুর খবর শুনেই ৩নং মজিদপুর ইউনিয়ন পরিষদের সন্মানিত চেয়ারম্যান হুমায়ুন কবির পলাশ তার বাড়িতে ছুটে যান এবং শোকাহত পরিবারের পাশে গিয়ে দাঁড়ান। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

অন্যদিকে, কেশবপুর প্রেসক্লাবের সম্মানিত সহ-সভাপতি ও বুড়িহাটি মহিলা দাখিল মাদ্রাসার সম্মানিত সহকারী মৌলভী শিক্ষক মোঃ আব্দুল হাই সিদ্দিকী-এর মাতা আসুমা বিবির মৃত্যুতে কেশবপুর প্রসক্লাবের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবদনা জানিয়ে এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, প্রেসক্লাবর সভাপতি আশরাফ-উজ-জামান খাঁন, সহ-সভাপতি মাল্যা আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক জয়দব চক্রবর্ত্তী, যুগ্ম-সাধারণ সম্পাদক উৎপল দে ও অধ্যক্ষ এম আর মইন, কাষাধ্যক্ষ শামছুর রহমান, দপ্তর সম্পাদক মশিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ শাহিনুর ইসলাম, গ্রন্থাগার সম্পাদক মতিয়ার রহমান, নির্বাহী সদস্য নুরুল ইসলাম খাঁন, আব্দুল্লাহ আল ফুয়াদ, কে এম কবির হোসেন, আব্দুর রাজ্জাক ও এম. আব্দুল করিমসহ প্রেসক্লাবর সকল সদস্যবৃন্দ।

কেশবপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, ৩নং মজিদপুর ইউনিয়ন পরিষদের সন্মানিত চেয়ারম্যান হুমায়ুন কবির পলাশসহ অনেকে জানাযায় শরিক হয়েছিলেন।

(ঊষার আলো-এমএনএস)