কয়রায় আক্তারুজ্জামান বাবু অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : কয়রা উপজেলায় করোনায় আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবা পৌঁছে দেয়ার উদ্দেশ্যে খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু’র ব্যক্তিগত উদ্যোগে আক্তারুজ্জামান বাবু অক্সিজেন ব্যাংক চালু করা হয়েছে। বুধবার (৮ জুলাই) উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিকাল সাড়ে ৫টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন সাংসদ আক্তারুজ্জামান বাবু। উদ্বোধন শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকল সদস্যসহ দেশবাসীর জন্য দোয়া করা হয়।
এমপি আক্তারুজ্জামান বাবু জানান, আক্তারুজ্জামান বাবু অক্সিজেন ব্যাংক থেকে করোনা আক্রান্ত রোগী বিনামূল্যে সেবা নিতে পারবেন। অক্সিজেনের অভাবে যেন কোনো রোগীর মৃত্যু না হয় এ জন্যই তিনি তার ব্যক্তিগত উদ্যোগে অক্সিজেন ব্যাংক চালু করেছেন। যতদিন করোনার সংক্রমণ থাকবে কয়রা-পাইকগাছায় থেকে বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করা হবে বলে জানান সাংসদ বাবু ।
তিনি আরও বলেন, ‘করোনা আক্রান্ত কোনো রোগীর অক্সিজেনের প্রয়োজন হলে হট লাইনে ফোন করলে স্বল্প সময়ের মধ্যে রোগীর কাছে অক্সিজেন পৌঁছে দেওয়া হবে। করোনার এ দ্বিতীয় ঢেউয়ে আক্রান্তদের জন্য অক্সিজেন অতি জরুরি প্রয়োজন। মানুষের জীবন সংকটে মানুষের পাশে দাঁড়াতেই এ উদ্যোগ। আগামীতে এর পরিধি বাড়ানো হবে। উপজেলা যুবলীগ নেতা এডভোকেট আরাফাত হোসেনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কয়রা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন রেজা, জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কেরামত আলী, কয়রা থানার অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাফরুল ইসলাম পাড়, সাংগঠনিক সম্পাদক এসএম বাহারুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সরদার হারুন অর রশিদ, মাস্টার খায়রুল আলম, হাফিজুর রহমান, নির্মল দাস, বাবু ননী গোপাল মজুমদার, কয়রা আইসিডির সভাপতি আশিকুজ্জামান, ইখলিয়াসউদ্দিন লিটন, উপজেলা করোনা স্বেচ্ছাসেবী টিম প্রধান শামীম রেজা, উপজেলা মানব কল্যাণ ইউনিট সভাপতি আলামিন ফরহাদ, সাংবাদিক বাইজিদ হোসেন, জাকারিয়া হোসেন, সমাজসেবক মোঃ মিজানুর রহমান কোহিনুর, ছাত্রলীগ নেতা বিল্লু, মোক্তারুল ইসলাম প্রমুখ।
(ঊষার আলো-এমএনএস)