UsharAlo logo
মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

খুন করার পর মেয়েকে দিয়ে ফেসবুক লাইভ করান জাপানি হান্নান!

usharalodesk
মার্চ ২৪, ২০২১ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : রাজধানীর দক্ষিণখানে ব্যবসায়ী আব্দুর রশিদকে গুলি করে হত্যা করার পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে আসেন আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম হান্নান ওরফে জাপানি হান্নান।

বুধবার (২৪ মার্চ) বেলা ১১টা ৩৯ মিনিটে নিজের আইডি হতে লাইভে আসেন হন্নান। কিন্তু লাইভে তিনি সরাসরিভাবে যুক্ত ছিলেন না। লাইভটি তার পক্ষে তার মেয়ে করেন। কিন্তু পেছন থেকে মেয়েকে নির্দেশনা দিতে দেখা যায় জাপানি হান্নানকে।

দক্ষিণখান থানাধীন আশকোনায় ময়লার ব্যবসা নিয়ন্ত্রণ কে কেন্দ্র করে সকালে আওয়ামী লীগ নেতা জাপানি হান্নান এবং সোহেল রেজা গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এমন সময় জাপানি হান্নানের শটগানের গুলিতে আব্দুর রশিদ নিহত হন। খবর পেয়ে রশিদের পক্ষের লোকজন হান্নানের বাড়িতে হামলা এবং ভাঙচুর চালায়। তারা এ সময় একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

আগুনে পুড়ে যাওয়া গাড়িটি হান্নানের বলে তার মেয়েকে সেই লাইভ ভিডিওতে বলতে শোনা গেছে। তাছাড়া আগুন নেভাতে এবং হামলাকারীদের নিয়ন্ত্রণে প্রশাসনের সহায়তা চাইতে দেখা গেছে ভিডিওতে।

লাইভে জাপানি হান্নান তার মেয়েকে বলেন, ‘আমাদের বাড়িতে হামলা করা হয়েছে, গাড়িতে আগুন দিয়েছে। বাড়িতে আগুন লাগানোর চেষ্টা চলছে।’

এরপর তার বাবার নির্দেশনা অনুযায়ী পরিস্থিতির বর্ণনা করেন হান্নানের মেয়ে। যে শটগানটি দিয়ে ব্যবসায়ী আব্দুর রশিদকে গুলি করা হয়েছিল লাইভের সময় ওটি বাসার ডাইনিং টেবিলের ওপর রাখা ছিল।

(ঊষার আলো-এফএসপি)