UsharAlo logo
মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

খুবিতে অস্ট্রেলিয়ান অ্যাওয়ার্ডস স্কলারশিপ ইনফরমেশন সেশন অনুষ্ঠিত

ঊষার আলো ডেস্ক
জানুয়ারি ৩১, ২০২৪ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

অস্ট্রেলিয়া অ্যাওয়ার্ডস বাংলাদেশ ও খুলনা বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে অস্ট্রেলিয়া অ্যাওয়ার্ডস স্কলারশিপ ইনফরমেশন সেশন-২০২৪ আজ বুধবার (৩১ জানুয়ারি) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত খুলনা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উক্ত সেশনে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ান হাইকমিশন বাংলাদেশের থার্ড সেক্রেটারী ডেভিড ট্যাং ও অস্ট্রেলিয়ান হাইকমিশন বাংলাদেশের প্রোগ্রাম ম্যানেজার এম ইমাম নাহিল। রিসোর্স পারসন হিসেবে সেশনটি পরিচালনা করেন অস্ট্রেলিয়া অ্যাওয়ার্ডস বাংলাদেশের প্রোগ্রাম কো-অর্ডিনেটর ইসরাত আরা ইসলাম ও প্রোগ্রাম অফিসার হৃদিতা দেওয়ান। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক (চলতি দায়িত্ব) মোহাম্মদ রকিবুল হাসান সিদ্দিকী ও ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক ও অস্ট্রেলিয়া অ্যাওয়ার্ডস অ্যালামনা মোঃ জোবায়ের হোসাইন। সেশনটিতে বিশ্ববিদ্যালয়ের বিপুল সংখ্যক আগ্রহী শিক্ষার্থী ও শিক্ষকমণ্ডলী অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, অস্ট্রেলিয়া অ্যাওয়ার্ডস অস্ট্রেলিয়া সরকার পরিচালিত ফ্ল্যাগশিপ স্কলারশিপ প্রোগ্রাম, যার আওতায় অস্ট্রেলিয়ার উচ্চশিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ফুল-ফান্ডসহ মাস্টার্স পর্যায়ে অধ্যয়ন করা যায়।