খুবি’র উপ-পরিচালক মাসুদুল হাসানের মায়ের ইন্তেকাল, উপাচার্যের শোক

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : খুলনা বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক মাসুদুল হাসান এর মাতা মোসাঃ হামিদা খাতুন রোববার (২৯ আগস্ট) ভোর সাড়ে ৫টায় চিকিৎসাধীন অবস্থায় নগরীর গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৪ বছর। তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি ৪ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি শহিদ মুক্তিযোদ্ধা শিকদার হেমায়েতুল ইসলামের স্ত্রী। আজ বাদ যোহর নগরীর দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে নিরালা কবরস্থানে তাকে দাফন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক মাসুদুল হাসান এর মাতা মোসাঃ হামিদা খাতুনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) প্রফেসর ড. সমীর কুমার সাধু, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (চলতি দায়িত্ব) শেখ মোস্তাক আলীসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শোক প্রকাশ করেছেন।

(ঊষার আলো-এমএনএস)