খুবি উপাচার্যের শোক প্রকাশ

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো প্রতিবেদক : খুলনা বিশ্ববিদ্যালয়ের গণিত ডিসিপ্লিনে কর্মরত সহকারী রেজিস্ট্রার এইচ এম ইকবাল হোসেনের মাতা ও সেকশন অফিসার মোঃ শাহ আক্তারুজ্জামানের পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

ইকবাল হোসেনের মাতা নাজমুন নাহার মিনি আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৮টায় বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্বামী, ৩ তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বেলা সাড়ে ১২টায় পশ্চিম বানিয়াখামর খোরশেদ নগরে নামাজে জানাজা শেষে তাকে গ্রামের বাড়ি মোড়েলগঞ্জের এ বি গজালিয়া গ্রামে নিয়ে যাওয়া হবে সেখানে ২য় জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।
অপরদিকে, খুলনা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কার্যালয়ের সংস্থাপন ২ শাখায় কর্মরত সেকশন অফিসার মোঃ শাহ আক্তারুজ্জামানের পিতা এ্যাড. মোঃ আনোয়ার আলী বুধবার রাত সাড়ে ৮টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাদ জোহোর নামাজে জানাযা শেষে সাতক্ষীরার রসুলপুর সরকারী গোরস্থানে তাকে দাফন করা হবে।
খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন ইকবাল হোসেনের মাতা ও শাহ আক্তারুজ্জামানের পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। পৃথক শোক বিবৃতিতে তিনি মরহুম ও মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। অনুরূপভাবে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, গণিত ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. মুন্নুজাহান আরাসহ সংশ্লিষ্ট শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

(ঊষার আলো-আরএম)