খুবির কর্মচারী ফারুক হোসেনের মায়ের ইন্তেকালে উপাচার্যের শোক

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : খুলনা বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিনে কর্মরত পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর মোঃ ফারুক হোসেন এর মা মিসেস এরাতুন্নেছা বার্ধক্যজনিত কারণে মোড়েলগঞ্জস্থ নিজ বাসায় বুধবার সকাল সোয়া ৭টায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি তিন ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাগেরহাট জেলার মোড়েলগঞ্জের চিংড়াখালী ইউনিয়নের চন্ডিপুর ঈদগাহে বাদ আসর নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিনে কর্মরত পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর মোঃ ফারুক হোসেন এর মায়ের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, জীববিজ্ঞান স্কুলের ডিন ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. মোঃ ইফতেখার শামসসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শোক প্রকাশ করেছেন।

(ঊষার আলো-এমএনএস