খুবির সামনে দৃষ্টিনন্দন ফুটওভারব্রিজ নির্মাণ নিয়ে সওজ বিভাগের সাথে আলোচনা

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : খুলনা বিশ্ববিদ্যালয়ের সামনে জিরোপয়েন্ট থেকে গল্লামারী পর্যন্ত চারলেন সড়ক নির্মাণ প্রকল্পের সাথে দৃষ্টিনন্দন ফুটওভারব্রিজ নির্মাণ বিষয়ে এক আলোচনা সভা বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

সভায় জিরোপয়েন্ট থেকে গল্লামারী চারলেন প্রকল্পে নিরাপদে যানবাহন ও জনচলাচলের জন্য সড়ক ডিভাইডার, সার্ভিস লেন, ফুটপাথ কাম ড্রেন, দৃষ্টিনন্দন ফুটওভারব্রিজসহ বেশকিছু বিষয় অন্তর্ভুক্তি ও বাস্তবায়নের ব্যাপারে আলোচনা করা হয়। ফুটওভারব্রিজটি যাতে আধুনিকমানের ও দৃষ্টিনন্দন হয় এবং উভয়পাশে ল্যান্ডিং লেগ ও সংশ্লিষ্ট প্রয়োজনীয় সুযোগ-সুবিধা থাকে সে বিষয় নিয়েও আলোচনা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন স্থাপত্য ডিসিপ্লিনের প্রফেসর ড. খোঃ মাহফুজ উদ দারাইন, নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনের প্রফেসর ড. মোঃ আশিক উর রহমান, স্থাপত্য ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক এস এম নাজিমউদ্দীন, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুর রাজ্জাক, সড়ক ও জনপথ বিভাগ খুলনার নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান।

(ঊষার আলো-এমএনএস)