খুবির সিন্ডিকেটের জরুরি সভায় সিদ্ধান্ত

খুবির হল খুলছে ১৮ অক্টোবর

সর্বশেষ আপডেটঃ
  • ১৮ অক্টোবর মাস্টার্স ও স্নাতক ৪র্থ বর্ষ
  • ২৬ অক্টোবর থেকে অন্যান্য বর্ষের আবাসিক শিক্ষার্থীরা             পর্যায়ক্রমে হলে উঠতে পারবে

ঊষার আলো ডেস্ক : খুলনা বিশ্ববিদ্যালয়ের আবাসিক শিক্ষার্থীদের জন্য হল খুলে দেয়া হ‌চ্ছে ১৮ অক্টোবর। ঐদিন থেকে মাস্টার্স ও স্নাতক ৪র্থ বর্ষ এবং ২৬ অক্টোবর থেকে অন্যান্য বর্ষের আবাসিক শিক্ষার্থীরা পর্যায়ক্রমে হলে উঠতে পারবে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকালে খুলনা বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের ২১৫তম (জরুরি) সভায় এ সিদ্ধান্ত নেয়া হ‌য়ে‌ছে। শহিদ তাজউদ্দীন আহমদ ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সিন্ডিকেটের সভাপতি উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

সভায় বিশ্ববিদ্যালয়ের হল খোলার ব্যাপারে শিক্ষামন্ত্রণালয় ও ইউজিসির নির্দেশনা এবং বিশ্ববিদ্যালয়ের হলসহ সার্বিক অন্যান্য প্রস্তুতি পর্যালোচনা করে হল খুলে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

সভা শেষে সিন্ডিকেটের সচিব ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস জানান, সিন্ডিকেটের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৮ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের হলসমূহ খুলে দেয়া হবে। এদিন থেকে মাস্টার্স ও স্নাতক ৪র্থ বর্ষের শিক্ষার্থীরা এবং ২৬ অক্টোবর থেকে অন্যান্য বর্ষের আবাসিক শিক্ষার্থীদের পর্যায়ক্রমে হলে প্রবেশের অনুমতি দেয়া হবে। হলে ওঠার আগে আবাসিক শিক্ষার্থীদের পরিচয়পত্র, টিকা গ্রহণের সনদ/রেজিস্ট্রেশন কার্ডের ফটোকপি স্ব-স্ব হলে জমা দিতে হবে।

(ঊষার আলো-এমএনএস)