UsharAlo logo
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় টিকটকার কিশোর গ্যাংয়ের আতংকে ইমাম বোখারী

ঊষার আলো রিপোর্ট
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

খুলনার খালিশপুরের বয়রা মধ্যপাড়ার ওয়ার্কশপ মিস্ত্রি ইমাম বোখারীর কাছে চাঁদা না পেয়ে তার উপর টিকটকার কিশোর গ্যংয়ের সন্ত্রাসী হামলার ঘটনার আসামীরা জামিনে বের হয়ে এবার তাকে মামলা প্রত্যাহার ও প্রাননাশের হুমকি দিচ্ছে । কিশোর  সন্ত্রাসীদের হুমকিতে ইমাম বোখারী বাড়ি থেকে বের হতে পারছেন না । খালিশপুর থানা পুলিশের তদন্ত কর্মকর্তাকে মৌখিক ভাবে জানালেও কোন প্রতিকার না পেয়ে আতংকে কাটছে না ইমাম বোখারীর ।

জানাগেছে,খালিশপুর থানাধীন বড় বয়রা মধ্যপাড়ার মসজিদ রোডের নাহার ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ এর মালিক ইমাম বোখারী । তার প্রতিষ্ঠানে স্থানীয় টিকটকার ও কিশোর গ্যং সদস্যরা বিভিন্ন সময় অনুষ্ঠানের নাম করে চাঁদা দাবী করে । তাদের ভয়ে প্রথমে কয়েকবার এক হাজার,দেড় হাজার টাকা তিনি চাঁদা দেন । বিপত্তি হয় সর্বশেষ গত ১৯ জানুয়ারী চাঁদা চাইলে তিনি কিশোর গ্যং সদস্যদের পাঁচশত টাকা চাঁদা দেয় । এতে কিশোর গ্যং সদস্যরা তার উপর ক্ষিপ্ত হয়ে তার ওয়ার্কশপ কাম বাড়িতে ইট পাটকেল নিক্ষেপ করার পাশাপাশী ককটেল বিস্ফোরন ঘটায় ।

ককটেল বিস্ফোরনের ফলে ইমাম বোখারীর বাড়ির জানালার কাঁচ ভেঙ্গে যায়। বোখারী এ ঘটনার প্রতিবাদ করলে কিশোর গ্যংয়ের ১৫/২০ জনের সদস্যরা তার বাড়ির বাউন্ডারী টপকিয়ে তার উপর হামলা চালায় । হামলায় তিনি মাথায় প্রচন্ড আঘাতপ্রাপ্ত হন ও হাত ভেঙে যায় এবং শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়। । তার স্ত্রী সুরাইয়া আক্তার বাধা দিলে তাকেও মারধর করে এবং ওয়ার্কশপের ক্যাশে থাকা ৮৩ হাজার টাকা এবং সুরাইয়া আক্তার গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে কিশোর গ্যাং সন্ত্রাসীরা পালিয়ে যায় । সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত ইমাম বোখারীকে ভাড়াটিয়া জাকির হোসেন ও তার ছেলে সুমন হোসেন,নাহিদুল আলম উদ্ধার করে খুমেক হাসপতালে নিয়ে ভর্তি করেন।

এঘটনায় ইমাম বোখারীর স্ত্রী সুরাইয়া আক্তার বাদী হয়ে গত ২১-১-২৪ ইং তারিখ খালিশপুর থানায় একটি হত্যা প্রচেষ্টা মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন বড় বয়রা মধ্যপাড়া জামে মসজিদ রোডের আসাদুল্লার বাড়ির ভাড়াটিয়া হাসুর ছেলে মোঃ সেলিম হোসেন,সাজু,আবু সাইদ, একই এলাকার শওকত হোসেনের ছেলে পলাশ,শিমুল, বয়রা কলেজ পাউন্ডারী রোডের-চৌধুরী বাড়ির ভাড়াটিয়া শহীদের ছেলে মিলন, বড় বয়রা মধ্যপাড়ার আঃ ছালামের ছেলে রিপনকে আসামী করে মামলা দায়ের করেন । যার মামলা নং-৪০/২৪ ।

এব্যাপাের ভুক্তভোগি ইমাম বোখারী বলেন, প্রশাসনের নিকট আমার দাবী এই কিশোর গ্যং সন্ত্রাসীদের দমনে বর্তমান পুলিশ কমিশনার যে অভিযান চালু করেছেন সেটা অব্যাহত রেখে আমার উপর হামলাকারী কিশোর গ্যাং সন্ত্রাসী ও তাদের নেপথ্যের গডফাদারদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির প্রদানের দাবী জানাচ্ছি।