খুলনার ৩টি হাসপাতালে আরও ১২ মৃত্যু

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : খুলনার পৃথক ৩টি হাসপাতালে একদিনের ব্যবধানে কমেছে করোনায় মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় হাসপাতালগুলোতে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত ও উপসর্গে নিয়ে ১২ জনের প্রাণহানি হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) থেকে বুধবার (১৪ জুলাই) সকাল ৮টা পর্যন্ত এদের মৃত্যু হয়।

মৃত ১২ জনের মধ্যে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের (খুমেক) করোনা ডেডিকেটেড হাসপাতালে ৫জন, খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ৪জন ও বেসরকারি গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে ৩ জনের মৃত্যু হয়েছে।

এরআগে, মঙ্গলবার (১৩ জুলাই) খুলনায় ১৯ জনের মৃত্যু হয়। আর শুক্রবার (৯ জুলাই) সর্বোচ্চ রেকর্ড ২৭ জনের মৃত্যু হয়েছিল।

করোনা হাসপাতালের ফোকালপার্সন ডা. সুহাস রঞ্জন হালদার বলেন, হাসপাতালে ২৪ ঘণ্টায় করোনায় ২ জন ও উপসর্গ নিয়ে ৩ জনসহ মোট ৫ জনের মৃত্যু হয়েছে

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ বলেন , গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ৪ জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন, খুলনার রূপসার শেখ ওলিয়ার রহমান (৭৫), বাগেরহাট মোল্লাহাটের তরিকুল ইসলাম (৭২), মোড়েলগঞ্জের মোকসেদ হাওলাদার (৫০) এবং একই এলাকার আবু জাকের মিয়া (৭৬)।

বেসরকারি গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান বলেন, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৩ জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন বাগেরহাটের ফাতেমা বেগম (৭০), শংকর বিশ্বাস (২৬) এবং খুলনার নজরুল ইসলাম (৬১)।

(ঊষার আলো-আরএম)