খুলনায় করোনায় একদিনে মৃত্যু ৪, মোট ৫৪২

সর্বশেষ আপডেটঃ
47
0

ঊষার আলো প্রতিবেদক : খুলনা বিভাগের ১০ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫৪২ জনে। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৪ জন। বিভাগীয় স্বাস্থ্য পরিচালক দপ্তরের সূত্রে জানা যায়, সকাল আটটা পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্ত হয়েছেন ৩০ হাজার ২০২ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৬ হাজার ৮৪৬ জন।
বিভাগে আক্রান্ত ও মৃত্যুর মধ্যে খুলনা জেলা রয়েছে শীর্ষে। এ পর্যন্ত খুলনায় আক্রান্ত হয়েছেন আট হাজার ৭১৪ জন এবং মৃত্যুবরণ করেছেন ১৩৯ জন। আক্রান্তের দিক দিয়ে সর্বনিম্নে রয়েছে মেহেরপুর জেলা। সেখানে করোনায় আক্রান্ত হয়েছেন ৮৯১ জন এবং মৃত্যুবরণ করেছেন গেছেন ১৭ জন।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ রাশেদা সুলতানা বলেন, করোনার সংক্রমণ দিন-দিন বাড়ছে। করোনা থেকে মুক্ত থাকতে হলে মানুষকে সচেতন হতে হবে। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার কোনো বিকল্প নেই বলেও তিনি উল্লে­খ করেন।
মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডাঃ সুহাস রঞ্জন হালদার বলেন, হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবগত রাত ১২টা ১০মিনিটে একজন এবং বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুর একটা ১০ মিনিটে আরও একজন মৃত্যুবরণ করেন। অর্থাৎ করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এ হাসপাতালে গতকাল দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলেন, নগরীর টুটপাড়া করের বাজার এলাকার রাশিদা বেগম (৭৪) ও যশোর সদরের ঘোপ সেন্ট্রাল রোডের বাসিন্দা সৈয়দ হাসান ইমাম (৮০)। রাশিদা বেগম করোনায় আক্রান্ত হয়ে ১৮ এপ্রিল এবং সৈয়দ হাসান ইমাম ১৭ এপ্রিল ভর্তি হয়েছিলেন।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ