খুলনায় কর্মহীনদের মাঝে খাদ্যসহায়তা বিতরণ

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : খুলনায় করোনায় কর্মহীন সাড়ে পাঁচশত তৃণমূল নারী উদ্যোক্তা, রেলওয়ে শ্রমিক, বাউল সংগঠন, মহানগর ডেকোরেটর শ্রমিক, দোকান কর্মচারী, ত্রাণকাজে নিয়োজিত সহযোগী সেচ্ছাসেবী সংগঠনসহ বিভিন্ন সংগঠনের সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্যসহায়তা বিতরণ করা হয়। সহায়তার মধ্যে ছিলো সাত কেজি চাল, দুই কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম তৈল ও একটি সাবান।
খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী মঙ্গলবার (২০ জুলাই) বিকালে খুলনা রেলস্টেশন চত্বরে এই খাদ্যসহায়তা বিতরণ করেন।
অনুষ্ঠানে জানানো হয়, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় খুলনায় এই পর্যন্ত প্রায় ২১ হাজার শ্রমিককে খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। এছাড়া মহানগীর বিভিন্ন ওয়ার্ডে প্রায় ২০ হাজার নিন্মআয়ের শ্রমজীবী, অসহায়, দুঃস্থসহ বিভিন্ন জনগোষ্ঠীর মাঝে খাদ্যসহায়তা ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
উল্লেখ্য, করোনায় কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের বিভিন্ন শ্রেণি-পেশার প্রান্তিক মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়। খুলনা মহানগর এবং উপজেলাসমূহে এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।
খুলনা জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় খাদ্যসহায়তা বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা শ্রম দপ্তরের বিভাগীয় পরিচালক মোঃ মিজানুর রহমান, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ, মহানগর শ্রমিক লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ মোতালেব মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
(ঊষার আলো-এমএনএস)