খুলনায় নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানির ত্রাণ বিতরণ

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে করোনায় কর্মহীন ও দরিদ্র খুলনার ১ হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে। নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী এ এম খোরশেদুল আলমের উদ্যোগে খুলনার ২২৫ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্রের পক্ষ থেকে হাজী শরীয়ত উল্লাহ বিদ্যাপীঠ প্রাঙ্গণে এই ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়।

এ সময় খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, খুলনার ২২৫ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী মোঃ হাসিবুল হাসান, ব্যবস্থাপক (প্রশাসন) মোঃ জয়নাল আবেদীন, খুলনা সিটি করপোরেশনের ১০ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী তালাত হোসেন কাউট, খুলনার ৮০০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আসাদ হালিম ও ২২৫ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিতরণ করা সামগ্রির প্রতিটি প্যাকেটে ছিল ১২ কেজি চাল, আড়াই কেজি ডাল, এক লিটার তেল, তিন কেজি আলু, এক কেজি পেঁয়াজ, দুই কেজি লবণ, দুটি সাবান, পাঁচটি মেডিকেল মাস্ক।

(ঊষার আলো-এমএনএস)