খুলনায় ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন ও প্রশিক্ষণ

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : সোনালী দিন প্রতিবন্ধী সংস্থা, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন ও স্বপ্নবাস ওয়েলফেয়ার অর্গানাইজেশনের ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন এবং প্রশিক্ষণ নিলেন কিছু উদ্যমী স্বেচ্ছাসেবীবৃন্দ। বৃহস্পতিবার (৮ জুলাই) বিকাল ৪টায় খুলনা বিএমএ ভবনে অক্সিজেন সেবার প্রাথমিক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ও প্রশিক্ষক হিসাবে উপস্থিত ছিলেন বিএমএ খুলনা শাখার সভাপতি ডাঃ শেখ বাহারুল আলম।
প্রশিক্ষণকালে ডাঃ শেখ বাহারুল আলম বলেন, করোনার এই দুঃসময়ে খুলনাবাসীর জন্য অক্সিজেনের প্রাথমিক সেবাও অনেক গুরুত্ব বহন করে। এর মাধ্যমে আমরা অনেকে জীবন রক্ষা করতে পারব। এই সব উদ্যমী স্বেচ্ছাসেবীদের ভূয়সী প্রশংসা করে বলেন দেশ ও মানুষের প্রতি আপনাদের ভালোবাসা সত্যিই উদাহরণ হয়ে থাকবে।
প্রশিক্ষণে সম্মানিত অতিথি ছিলেন সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার প্রধান উপদেষ্টা অধ্যক্ষ দেলওয়ারা বেগম, খুলনা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মোহম্মদ আবুল ফজল, সহযোগী অধ্যাপক হৈমন্তী শুক্লা কাবেরী, সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার প্রতিষ্ঠাতা ও সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের জেলা সহ-সভাপতি ইসরাত আরা হীরা, সেফ দ্য ফিউচার ফাউন্ডেশন খুলনা মহানগরের সভাপতি ও স্বপ্নবাস ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সভাপতি ইঞ্জিঃ ইমদাদুল ইসলাম, জেলার সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন প্রিন্স, সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার মোহাম্মদ রাকিবুজ্জামান মানিক, ওয়াসিফ খান, মোহম্মদ খায়রুল আলম, এস, এম তপু রায়হান, মোহম্মদ আরিফুল ইসলাম অপি, সেফ দ্য ফিউচার ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আব্দুস সোবহান লিখন প্রমুখ।
(ঊষার আলো-এমএনএস)