খুলনা স্টার সিটি মার্কেটের অফারে ক্রেতাদের ভীড়

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো প্রতিবেদক : খুলনা স্টার সিটি মার্কেটে হরেক রকমের পণ্য বেচাবিক্রি জমতে শুরু করেছে। নগরীর প্রাণ কেন্দ্রে পাওয়ার হাউজ মোড় স্টার সিনেমা হলের উন্মুক্ত প্রাঙ্গণে এ মার্কেট প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকছে। এ মার্কেটে মাত্র দেড়শ’ টাকায় মিলছে ক্রোকারিজ, পাপস, খেলনা, মাদুর, পুতুল, মেলামাইনসহ প্রায় সাতশ’ রকমের পণ্য। প্রতিটি পণ্যের মূল্য রাখা হচ্ছে মাত্র দেড়শ’ টাকা।

এ মার্কেটে ঢুকতেই ক্রেতা-দর্শনার্থীদের চোখে পড়ছে কাড়া-কাড়ি অফারের ঘোষণা। আর এ লেখা দেখে ক্রেতারা অনেকটা আগ্রহী হয়ে স্টলে প্রবেশ করছে। স্টলটির নাম দেয়া হয়েছে ভাই ভাই গিফট হাউজ।

গিফট হাউজের প্রতিনিধি আরিয়ান মামুন বলেন, এ মাকের্টের মধ্যে সবচেয়ে বড় স্টল তাদের। এখানে ৭/৮শ’ রকমের পণ্য বিক্রি করা হচ্ছে। প্রতিটি পণ্যের দাম রাখা হচ্ছে মাত্র দেড়শ’ টাকা। এখানে ক্রেতাদের ঠকবার কোন সুযোগ নেই। যেটা পছন্দ হবে নির্ধারিত মূল্য দিয়েই ক্রেতা সেটি নিতে পারবেন। তিনি বলেন, অন্য স্টলের চেয়ে তার স্টলে ক্রেতা সাধারণের সমাগম বেশী, বিক্রিও বেশী। তবে মার্কেটে কেনাকাটা জমতে শুরু করেছে বলে তিনি জানান।

মা এন্টারপ্রাইজ নামক স্টলের প্রতিনিধি সোহেল রানা জানান, তার স্টলে ওভেন, ক্রোকারিজ, ওয়াশিং মেশিনসহ হরেক রকমের পন্য বিক্রি করা হচ্ছে। ক্রেতাদের সুবিধার্থে ক্রোকারিজ পণ্যে প্যাকেজ অফার রয়েছে।

পাশেই সসাল বস্ত্র মেলার নামক স্টল রয়েছে। এখানে পাঞ্জাবি, পতুয়াসহ হরেক রকমের পোশাক বিক্রি করা হচ্ছে। পাঞ্জাবির দাম ৩০০-৬০০ টাকা, ফতুয়ার দাম ২০০-৪০০ টাকা, ছেলেদের টি শার্ট ২৫০-৩০০ টাকা, মেয়েদের টপস ২৫০ টাকা দাম রাখা হচ্ছে বলে জানান স্টল প্রতিনিধি আবু সালেহ মুসা। তিনি বলেন, মার্কেটে কেনাবেচা এখনও জমেনি। তবে শিগগিরই জমবে বলে তিনি আশাবাদী।

(ঊষার আলো-এমএনএস)